Viral Video: নিপাট ভদ্রমহিলা, যে কায়দায় মোবাইল চুরি করলেন, টের পেলেন না কেউ, ভিডিয়ো দেখে হতবাক নেটিজেনরা

Mobile Stolen Viral Video: চোরেরা চুরি করছে এমন ভিডিয়ো আমরা আখছারই দেখে থাকি। এবার এক শিক্ষিত মহিলাকে দেখা গেল মোবাইল চুরি করতে। আর সেই ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজনের চোখ কপালে উঠেছে।

Viral Video: নিপাট ভদ্রমহিলা, যে কায়দায় মোবাইল চুরি করলেন, টের পেলেন না কেউ, ভিডিয়ো দেখে হতবাক নেটিজেনরা
সত্যিই অবাক কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2022 | 7:27 PM

নেটপাড়ায় অনেক সময়ই আমরা চুরির ভিডিয়ো দেখে থাকি। কখনও কোথাও বাইক চুরি হচ্ছে তো কখনও আবার খোয়া যাচ্ছে দামি মোবাইল (Mobile Theft)। কিন্তু যতবারই এমনতর চুরির ভিডিয়ো আমাদের নজরে আসে, ততবারই চোরদেরই এমন কাণ্ড ঘটাতে দেখে থাকি আমরা। ভদ্র ঘরের কোনও মহিলা যে এমন চুরির কাজ করতে পারেন, তা আমরা শুনে থাকলেও দেখেছি খুব কমই। এবার তেমনই একটা ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গেল, দোকানে কেনাকাটি করার পরে অন্য এক মহিলার ব্যাগ থেকে ফোন চুরি করে নিয়ে গেলেন অত্যন্ত শিক্ষিত এক ভদ্রমহিলা। আর তাঁর চুরির কায়দা দেখে নেটাগরিকদের চক্ষু চড়কবৃক্ষে উঠল।

View this post on Instagram

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

ভিডিয়োতে দেখা গেল দোকানে কেনাকাটির পরে বিল মিলিয়ে টাকা দিচ্ছেন এক বয়স্ক মহিলা। পাশেই দাঁড়িয়ে ছিলেন তাঁর স্বামী। এমতাবস্থায় হঠাৎ করেই আর এক বয়স্ক মহিলা এসে ওই মহিলার পাশে গিয়ে একপ্রকার ঠাসাঠাসি করেই দাঁড়িয়ে পড়েন। এমন একটা হাবভাব করেন যে, তিনি কিছু ভুলে গিয়েছেন। আসলে তিনি কিছুই ভোলেননি। বরং, সেই ভুলে যাওয়ার ভান করে এমন কাণ্ড ঘটালেন তা সত্যিই যেন বহু মানুষের কাছে একটা বড় বিস্ময়!

ঠিক কী করলেন তিনি? দোকানের বিলিংয়ের জায়গায় কিছুটা বলপূর্বক প্রবেশ করলেন তিনি। তারপর ওই মহিলার পাশে দাঁড়িয়ে দোকানের এক কর্মচারীকে কিছু একটা বললেন। কিন্তু তাঁর বাঁ হাতটি ছিল ওই মহিলার ব্যাগে। পরিষ্কার বোঝা গেল যে, পাশে দাঁড়িয়ে থাকা ওই মহিলার ব্যাগ থেকে তিনি কিছু একটা বের করে নিলেন। সেই সময় আদতে তিনি মহিলার পার্সে হাত ঢুকিয়ে তাঁর ফোনটি বের করে নেন। আর তারপর অভিনয় করতে থাকেন।

খুব চালাকির সঙ্গে এমন ভাবেই তিনি মোবাইল চুরি করলেন, যাতে কারও যেন সন্দেহ না হয়। আর হলও তাই। যাঁর মোবাইলটি আসলে চুরি হল, তিনি ঘূণাক্ষরেও কিছু টের পেলেন না। ইনস্টাগ্রামে giedde নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। একজন ইনস্টা ইউজার এই ভিডিয়ো দেখে মন্তব্য করেছেন, “কেউ এই ভিডিয়ো দেখে বিশ্বাস করতে পারবেন না যে, একজন ভদ্রমহিলাও এমন কাণ্ড ঘটাতে পারেন।” আর একজন যোগ করলেন, “চক্ষু চড়কগাছ হয়ে গেল! আমি সত্যি করেই এমন আন্টি আগে কখনও দেখিনি।”