Viral Video: বাস-অটোর মতোই হাত দেখিয়ে এক্সপ্রেস ট্রেন থামালেন বয়স্ক ব্যক্তি, উঠলেন আরাম করে, দেখুন কাণ্ড

Train Viral Video: বয়স্ক এক ব্যক্তিকে দেখা গেল হাত নাড়িয়ে ট্রেন থামিয়ে দিতে। সে ট্রেন থামল, আর তাতে তিনি আরাম করে উঠলেন। মজাদার এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা বলছেন, "এই ঘটনা একমাত্র ভারতেই ঘটতে পারে।"

Viral Video: বাস-অটোর মতোই হাত দেখিয়ে এক্সপ্রেস ট্রেন থামালেন বয়স্ক ব্যক্তি, উঠলেন আরাম করে, দেখুন কাণ্ড
হাত নাড়িয়ে বাস-অটো থামাতে দেখেছেন, তা বলে ট্রেন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 11:52 PM

Man Stops Train With Hand: এ কেবল ভারতেই সম্ভব! রাস্তায় চলতে থাকা গাড়িকেও মানুষ দাঁড় করিয়ে দেন, সেই রাস্তাই পারাপার করবেন বলে। লাল আলো হল নাকি জ়েবরা ক্রসিং এসবের ধার ধারেন কেউই! রাস্তায় হাত দেখিয়ে অটোতে চড়ার ঘটনাও এ দেশের প্রায় প্রতিটা প্রান্তেই দেখে থাকি আমরা। কিন্তু তা বলে হাত দেখিয়ে একটা ট্রেন থামানো, ঘূণাক্ষরে কল্পনাও করতে পারি আমরা? দেশেরই কোনও প্রান্তে এক বয়স্ক ব্যক্তি কিন্তু তাই করে দেখালেন।

ইনস্টাগ্রামে একটি মিম পেজ 18প্লাসগাই থেকে মজাদার এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। তার ক্যাপশনে লেখা হয়েছে, “এতো জাদু হয়ে গেল”। ইনস্টার এই রিল ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে, তার ভিউ এর মধ্যে ৩৩ হাজার ছাপিয়ে গিয়েছে এবং লাইক প্রায় ১৯০০-র কাছাকাছি। ভিডিয়োতে দেখা গিয়েছে, রেলওয়ে ক্রসিংয়ে দাঁড়িয়ে থেকে বয়স্ক এক ব্যক্তি হাতে লাঠি নিয়ে ট্রেনের জন্য অপেক্ষা করছেন। এমন ভাবেই দুলকি চালে হাত দেখালেন, যেন অটো বা বাসের মতো ট্রেনটাও তাঁকে লিফট দিয়ে দেয়।

View this post on Instagram

A post shared by 18plusguyy(300k) (@18plusguyy)

অবাক করার মতো বিষয়টি হল, ট্রেনটা থেমেও যায়। কোনও স্টেশন বা প্ল্যাটফর্ম কিন্তু নয়। তার থেকেও বড় অবাক করার বিষয়টি হল, ওটি একটি এক্সপ্রেস ট্রেন ছিল। বয়স্ক ব্যক্তিটি ঠিক যেখানে হাত দেখিয়েছিলেন সেখানেই দাঁড়িয়ে যায় ট্রেন। আর ট্রেনটা থামতেই বয়স্ক ওই ব্যক্তিটি উঠে পড়েন, সঙ্গে আরও কয়েকজন উঠে পড়েন ওই ট্রেনে। বিশেষ করে দেখা যায় আরও এক মহিলাকে, যিনি অন্য একটি কোচে ওঠেন।

নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে রীতিমতো অবাক! এসব যে কেবল ভারতেই সম্ভব তাই বলছেন নেটপাড়ার লোকজন। সব মিলিয়ে এই ভিডিয়ো নিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে খুব হাসাহাসি চলছে!