Viral Video: হাতির চড় খেলেন তরুণী! স্মার্টফোনে ছবি তুলতে গিয়েই বিপত্তি, দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: ভাইরাল ভিডিয়ো দেখে অনেকেই বলেছেন, মেয়েটির হাতে স্মার্টফোন দেখেই মেজাজ খারাপ হয়েছিল হাতিটির। আর তখনই এমন আচরণ করেছে সে।

Viral Video: হাতির চড় খেলেন তরুণী! স্মার্টফোনে ছবি তুলতে গিয়েই বিপত্তি, দেখুন ভাইরাল ভিডিয়ো
হাতির চড় খেয়েছেন এক তরুণী।
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 7:23 AM

স্মার্টফোন নিয়ে হাতির ছবি তুলতে গিয়েছিল এক তরুণী। তার পরিণতি নিয়ে যে এমন হতে পারে তা বোধহয় কেউ দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি। সাধারণত আমরা দেখতে পাই যে মানুষের সঙ্গে বেশ সহজ ভাবেই মিশেই যায় হাতিরা। কিন্তু সম্প্রতি যে Video Viral হয়েছে সেখানে তেমন দৃশ্য দেখা যায়নি। বরং দেখা গিয়েছে অত্যন্ত ক্ষেপে গিয়ে হাতিটি ওই মেয়েটিকে চড় মেরেছে। বলা ভাল শুঁড় দিয়ে মুখের মধ্যেই সজোরে আঘাত করেছে। অনুমান, মেয়েটির ফোন বাগিয়ে ছবি তোলার বিষয়টাই ওই হাতির পছন্দ হয়নি। আর তাই জন্যই ক্ষেপে গিয়ে ক্যামেরা হাতে সামনে দাঁড়ানো মেয়েটিকে আক্রমণ করেছে সে। টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা।

দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি হাতির খাঁচার সামনে দাঁড়িয়ে রয়েছেন একদল লোক। তাঁদের মধ্যেই কেউ হাতির শুঁড়ে হাত বুলিয়ে দিচ্ছেন। কেউবা খেলছেন হাতিটির শুঁড় নিয়ে। এইসবে মোটেই বিরক্ত হয়নি ওই হাতিটি। বরং বেশ শান্ত হয়েই ছিল। কিন্তু যেই না ওই দলে থাকা একটি মেয়ে ক্যামেরা বের করে হাতিটার ছবি তুলতে গিয়েছে, ওমনি ক্ষেপে গিয়েছে সে। কয়েক মুহূর্তের মধ্যে নিজের শুঁড় দিয়ে সজোরে মেয়েটির মুখে মেরে দিয়েছিল হাতিটি। আচমকা অত জোরে ধাক্কা খাওয়ায় পড়ে যাচ্ছিল মেয়েটি। কোনওমতে পাশে দাঁড়ানো একজনের ভরসায় দাঁড়িয়েছিল সে। এদিকে ততক্ষণে মেয়েটির হাত থেকে ফোন মাটিতে পড়ে গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে সেই ফোনটা শুঁড় দিয়ে তোলার চেষ্টা করেছে হাতিটি।

টুইটারে ‘@cctv_idiots’ এই নামের হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। হাতির চড় খাওয়া ওই মেয়েটি পরবর্তী সময়ে Fox News-কে জানিয়েছিল যে মুহূর্তের মধ্যে তার মনে হয়েছিল যে ১০ জন মানুষ একসঙ্গে তাকে ঘুষি মেরেছে। মনে হয়েছিল যেন হাওয়া এসে সজোরে ধাক্কা মেরেছে। তবে চোট-আঘাত পায়নি বলেই জানিয়েছে ওই মেয়েটি। সেই সঙ্গে এও জানিয়েছে যে সে ঠিক আছে এবং এখনও হাতিদের যথেষ্ট ভালোবাসে। জানা গিয়েছে, এই তরুণী পেনসিলভ্যানিয়ার বাসিন্দা। ১২ দিনের জন্য হাই স্কুলের বন্ধুদের সঙ্গে জাম্বিয়া বেড়াতে গিয়েছিল সে। আর সেখানেই ঘটেছিল এই কাণ্ড। এই ভাইরাল ভিডিয়ো দেখে অনেকেই বলেছেন, মেয়েটির হাতে স্মার্টফোন দেখেই মেজাজ খারাপ হয়েছিল হাতিটির। আর তখনই এমন আচরণ করেছে সে।