Viral Video: আইফোনের বদলে সাবান পেলেন ফ্লিপকার্টের গ্রাহক! দেখুন ভিডিয়ো

আইফোন ১২- র পরিবর্তে নির্মা সাবানের বার এসেছে ওই যুবকের ডেলিভারি বাক্সে।

Viral Video: আইফোনের বদলে সাবান পেলেন ফ্লিপকার্টের গ্রাহক! দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে আইফোন অর্ডার দিয়েছিলেন এল যুবক। আর তার পরিবর্তে ডেলিভারি পেয়েছেন সাবানের বার। ৫৩ হাজার টাকা দামের আইফোন ১২ অর্ডার দিয়েছিলেন ওই যুবক। কিন্তু সেই ফোন আর তার বাড়িতে ডেলিভারি হয়নি। উল্লেখ্য, ফ্লিপকার্টে প্রচুর পরিমাণে সেল দেওয়ার পরেও আইফোন ১২- র দাম যথেষ্ট বেশি। আর সেই অতিরিক্ত দামের ফোন অর্ডার দিয়ে ডেলিভারিতে সাবানের বার পেয়েছন ওই যুবক। বেশ কয়েকটা সাবানের বার সুন্দরভাবে প্যাক করে পাঠানো হয়েছে ওই যুবককে।

সাধারণত অ্যামাজনের ক্ষেত্রে ডেলিভারতে এরকম গন্ডগোল হতে এর আগে দেখা গিয়েছে। অ্যামাজন ই-কমার্স সংস্থার ডেলিভারিতে ফোনের বদলে ইটও ডেলিভারি পেয়েছেন গ্রাহক। কিন্তু এদিক থেকে ফ্লিপকার্ট অনেক বেশি ভরসাযোগ্য। এই ই-কমার্স সংস্থার ডেলিভারিতে এত বড় বিভ্রাট কিন্তু সহজে দেখা যায় না। কিন্তু এবার যা হয়েছে, তার ফলে কার্যত চমকে গিয়েছেন নেটিজ়েনরা। আইফোনের পরিবর্তে কীভাবে সাবানের বার ডেলিভারি করা হল, সেটা ভেবে কূলকিনারা পাচ্ছেন না ওই গ্রাহক।

এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে ইউটিউবে। সেখানে দেখা গিয়েছে, সযত্নে ডেলিভারি আসা বাক্স খুলছেন এক যুবক। মনে মনে বোধহয় তিনি ভাবছিলেন যে এবার আইফোন তাঁর হাতের মুঠোয় আসতে কয়েক মিনিট সময় লাগবে। কিন্তু বাক্স খুলতেই চক্ষ ছানাবড়া হওয়ার জোগাড়। আইফোন ১২- র পরিবর্তে নিরমা সাবানের দুটো বার রাখা হয়েছে ওই বাক্সে। ওই গ্রাহক জানিয়েছেন, যে ফ্লিপকার্টের কাস্টোমার কেয়ারে বারবার অভিযোগ জানানোর পর ফ্লিপকার্ট কর্তৃপক্ষ ওই অর্ডার ক্যানসেল করে দিয়েছেন। সেই সঙ্গে ওই গ্রাহককে সঠিক পরিমাণে টাকাও ফেরত দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

দেখুন সেই ভিডিয়ো

অন্যদিকে আবার জানা গিয়েছে, ডেলিভারি বয়কে নাকি ওটিপিও বলেননি এই যুবক। এছাড়াও জানা গিয়েছে ওই গ্রাহকের নাম সিমরনপাল সিং। এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে। নেটিজ়েনদের অনেকেই বলেছেন যে, এবার থেকে বেশি দামের জিনিস কিনলে ডেলিভারির সময়েই বাক্স খুলে দেখে নেবেন যে সঠিক জিনিস এসেছে কি না। আইফোন ১২- র পরিবর্তে এভাবে নিরমা সাবানের দুটো বার প্যাক হয়ে আসার ঘটনায় সত্যিই অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Indian Railway: “মিলে সুর মেরা তুমহারা….”, আপনাকে নয়ের দশক ফিরিয়ে দিল রেল

Click on your DTH Provider to Add TV9 Bangla