Viral Video: বাড়িতে হাজির ভয়ঙ্কর অতিথি! একই জায়গায় একসঙ্গে দেখা গেল চারটি Carpet Python

Viral Video: একটি বাড়ির বারান্দা বা ডেক জাতীয় এলাকায় এই সাপেদের দেখা গিয়েছে। কেউ রয়েছে চেয়ারে। কেউ রেলিংয়ের উপর। কেউ মেঝেতে।

Viral Video: বাড়িতে হাজির ভয়ঙ্কর অতিথি! একই জায়গায় একসঙ্গে দেখা গেল চারটি Carpet Python
একই বাড়িতে একসঙ্গে চারটি কার্পেট পাইথন দেখা গিয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 6:20 AM

ধরুন আপনার বাড়িতে সাপেরা বেড়াতে আসছে। তাও আবার বেশ কয়েকদিন ধরে। আর একটা, দুটো নয় একদম চারটে সাপ আপনার বাড়িতে ঘুরতে এসেছে। এমন কাণ্ড ঘটলে আর দেখতে হবে না। শুনেই হাত-পা ঠাণ্ডা হয়ে যাওয়ার জোগাড়। কিন্তু বাস্তবে এমন কাণ্ড ঘটেছে। চার চারটি সুবিশাল carpet python (এক বিশেষ ধরনের পাইথন)- এর দেখা পাওয়া গিয়েছে অস্ট্রেলিয়ার একটি বাড়িতে। অস্ট্রেলিয়ার Buderim এলাকায় একটি বাড়তে ঘটেছে এই সাংঘাতিক কাণ্ড। Instagram-এ Sunshine Coast Snake Catchers আন্মের একটি পেজ থেকে ওই সাপেদের Video Viral হয়েছে। আর তা দেখে নেটিজ়েনদের প্রায় আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড়। সত্যিই তো বাড়িতে যদি এমন ভয়ঙ্কর অতিথিদের আগমন হয় তাহলে পিলে চমকে যাওয়ারই কথা।

বাড়িতে হাজির ভয়ঙ্কর অতিথি, দেখুন ভাইরাল ভিডিয়ো

Instagram-এ ওই Viral Video-র ক্যাপশনে লেখা হয়েছে যে এমন ঘটনা সচরাচর দেখা যায় না। কিন্তু ওই Carpet Python-দের Breeding Season-এ একসঙ্গে বেশ কয়েকজন একসঙ্গে একই বাড়িতে হানা দেয়। এবারও তাই হয়েছে। অস্ট্রেলিয়ার Buderim-এর একটি বাড়িতে চারটি Carpet Python দেখা গিয়েছে বিগত ২-৩ ধরে। আর গত দু’সপ্তাহের মধ্যে মোট ৬টি Carpet Python দেখা গিয়েছে ওই বাড়িতে। Instagram-এ এই Viral Video-তে ইতিমধ্যেই ৭২৬৩-র বেশি ভিউ হয়েছে। এছাড়াও এই Video-te Like পড়েছে ৩৪৭-এর বেশি। ওই Video-তে এক ব্যক্তিকে বলতেও শোনা গিয়েছে যে ওই সাপেদের মধ্যে একটি হল পুরুষ সাপ। অন্যটি মহিলা। একটি ডেকের উপর রয়েছে তারা। অনুমান এরপরে যৌনসঙ্গমে লিপ্ত হবে তারা।

Viral Video দেখে বোঝা গিয়েছে একটি বিলাসবহুল বাড়িতে কোনও একটি তলার বারান্দা বা ডেক জাতীয় এলাকায় এই সাপেদের দেখা গিয়েছে। কেউ রয়েছে চেয়ারে। কেউ রেলিংয়ের উপর। কেউ মেঝেতে। আর তাদের ধরতেই হাজির হয়েছেন ওই স্নেক ক্যাচাররা। সম্ভবত বাড়ির বাসিন্দারাই তাঁদের খবর পাঠিয়েছিলেন। একটা বাড়িতে এতগুলো সাপ রয়েছে, এটা Viral Video-তে দেখেই হাত-পা কাঁপছে অনেকের। তাহলে ওই বাড়ির বাসিন্দাদের কথা ভাবুন, কী অবস্থা হয়েছে তাঁদের।