Viral Video: আপনাআপনি চলতে শুরু করল বিয়ারের গ্লাস! হাড়হিম করা ভিডিয়ো দেখে নেটপাড়ায় শিহরণ

Ghost Pushing Beer Glass: বিয়ারের গ্লাস ঠেলে নিয়ে যাওয়ার কেউ নেই। তবুও সেই গ্লাস চলেছে নিজে নিজেই। কী ভাবে সম্ভব? ভেবে কূলকিনারা খুঁজে পাচ্ছেন না নেটপাড়ার লোকজন

Viral Video: আপনাআপনি চলতে শুরু করল বিয়ারের গ্লাস! হাড়হিম করা ভিডিয়ো দেখে নেটপাড়ায় শিহরণ
সেই ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট


কখনও ভূত দেখেছেন? নাকি প্যারানর্মাল অ্যাক্টিভিটির ভিডিয়ো দেখে শিহরিত হন? তাহলে এই খবর পড়ার আগে একটু সতর্ক থাকুন। কারণ ব্রিটেনের সুন্ডারল্যান্ডে সম্প্রতি এমনই এক দৃশ্য দেখা গিয়েছে, যা দেখে চক্ষু ছানাবড়া হতে পারে যে কারও। ফেসবুকে শেয়ার করা মাত্রই ব্যাপক ভাইরাল হয়েছে কী সেই ভিডিয়ো? কীই বা এমন রয়েছে সেই ভিডিয়োতে?

ব্রিটেনের সুন্ডারল্যান্ডের একটি বারের ঘটনা। বারের নাম ব্লু হাউস পাব। বারের ভিতরে দেখা যাচ্ছে চারজনকে। বারের ঠিক বাইরেই সিটিং এরিয়াতে বসে রয়েছে তাঁরা। একজনের সামনে আবার একটি বিয়ার-ভর্তি গ্লাস রাখা। ভিডিয়ো চালু হওয়ার কিছু ক্ষণের মধ্যেই দেখা যায়, সেই ব্যক্তির সামনে থেকে হঠাৎ করেই চলতে শুরু করে বিয়ারের গ্লাসটি। তার পর সেটি পড়েও যায়। কিন্তু বিয়ার মাটিতে পড়ে গেলেও গ্লাসটি অক্ষত অবস্থায় কাউন্টারেই থেকে যায়।

ভূতুড়ে কাণ্ড কি না? হ্যাঁ, খুব খুঁটিয়ে যদি ভিডিয়োটি লক্ষ্য করেন, তাহলে ভূতুড়েই বোধ হবে। আর সেই কারণেই যে তা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। তার থেকেও বেশি অবাক হবেন, যখন গ্লাসটি চলতে-চলতে কাউন্টারেই পড়ে এবং সেখান থেকে বিয়ার নীচে পড়লেও গ্লাস থেকে যায় অক্ষত অবস্থায় – সেই দৃশ্যটা দেখে।

দেখুন ভাইরাল ভিডিয়ো

নেটিজেনদের দুই ভাগে ভাগ করে দিয়েছে মাত্র ৭ মিনিটের ছোট্ট একটা ভিডিয়ো। কেউ অবিশ্বাসের মোহ খানিক কাটিয়ে উঠেই মাথা চুলকাতে চুলকাতে বলেছেন, ‘হতেই পারে’। কারও আবার এই ভিডিও একবারে বিশ্বাসই হয়নি। এমনতর ভিডিয়োর যে কোনও কারণ বা ব্যাখ্যা হতে পারে না – এই দাবিও করেছেন কেউ কেউ। কেউ তো আবার এমন অদ্ভুত কাণ্ডের তদন্তেরও দাবি করেছেন।

আপনি কি আবার এই ভিডিয়ো দেখে ভয় পেয়ে গেলেন নাকি? তাহলে জেনে রাখা ভাল যে, ব্রিটেনের এই বারের বয়স প্রায় ১৬৭ বছর। তার মানেই যে সেখানে ভূতুড়ে কাণ্ড ঘটবে, এমনটা নয়। তবে সংবাদমাধ্যম দ্য বার-এর একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, ব্লু হাউস পাবের অন্দরে নানান সময়ে নানাবিধ প্যারানর্মাল অ্যাক্টিভিটি চাক্ষুষ করেছেন কাস্টোমাররা। এবারও সেই একই কাণ্ড ঘটলে অবাক হওয়ার কিছু নেই।

আরও পড়ুন: মেঘ নাকি তুলোর বল? আর্জেন্তিনার আকাশে অস্বাভাবিক মেঘদলের আঁকিবুকি মন জিতল নেটাগরিকদের!

আরও পড়ুন: জল খাওয়ার জন্য দারুণ বুদ্ধির ব্যবহার করল এক মহিষ, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা…

আরও পড়ুন: পুরুষ হাতির এই প্রেম প্রস্তাব ফেলে দিতে পারলেন না মহিলা হাতি, কী প্রতিক্রিয়া হল তার?

Click on your DTH Provider to Add TV9 Bangla