Viral Video: খালি হাতেই পেল্লাই কেউটে ধরেছেন তরুণী! দেখুন ভিডিয়ো

তরুণীর নাম নাগেশ্বরী। ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সাপের প্রতি যে নাগেশ্বরীর আগ্রহ রয়েছে তা জানান দিচ্ছে তরুণীর ইনস্টাগ্রাম পেজের নাম নাগেশ্বরী_স্নেকলাভার।

Viral Video: খালি হাতেই পেল্লাই কেউটে ধরেছেন তরুণী! দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2021 | 7:03 PM

পশুপাখিকে যতই ভালবাসুন, সাপের থেকে সাধারণত শতহস্ত দূরেই থাকেন সাধারণ মানুষ। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এক তরুণী। তিনি আবার সাপকে মোটেই ডরান না। বরং দিব্যি খালি হাতে পেল্লাই সাপ ধরে ফেলেন চোখের নিমেষে। এই সাপ ধরা অনেকের পেশাও বটে। এমনকি বনদফতরেও ‘স্নেক ক্যাচার’ হিসেবে বিশেষ লোক থাকেন। বেশ কায়দা করে সাপ ধরে মুহূর্তের মধ্যে তাকে শান্ত করে বাগেও এনে ফেলেন এই পেশাদার সাপ-ধরা ব্যক্তিরা।

সম্প্রতি এমনই এক স্নেক ক্যাচারের নিদর্শন পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, তরুণীর নাম নাগেশ্বরী। ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সাপের প্রতি যে নাগেশ্বরীর আগ্রহ রয়েছে তা জানান দিচ্ছে তরুণীর ইনস্টাগ্রাম পেজের নাম নাগেশ্বরী_স্নেকলাভার। এই প্রথম নয়, এর আগেও যে একাধিকবার খালি হাতে বিশাল বিশাল সাপ ধরে তাক লাগিয়ে দিয়েছেন নাগেশ্বরী, সেই নমুনাও রয়েছে তরুণীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, কোনও একটি এলাকায় নির্মাণকাজ চলছে। সেখানে স্তূপাকারে রাখা রয়েছে বেশ কিছু টালি। তার মধ্যে থেকেই একটি বড় কিং কোবরা অর্থাৎ কেউটে সাপকে খালি হাতেই পাকড়াও করেছেন নাগেশ্বরী। খানিকক্ষণ তরুণীর হাতে ছটফট করে, শান্ত হয়ে গিয়েছে সাপটিও। এর মাঝে সাপটিকে এক হাত থেকে অন্য হাতেও নিয়েছেন নাগেশ্বরী। তরুণীর কায়দা থেকে এটা স্পষ্ট যে সাপ ধরার ব্যাপারে তিনি সিদ্ধহস্ত। অনেকদিন ধরেই এই কাজ করে আসছেন। ফলে পটু হয়ে গিয়েছেন।

আরও পড়ুন- নিজের জীবনের ঝুঁকি নিয়ে ডুবন্ত হরিণ শাবককে বাঁচালেন সেনা জওয়ান, দেখুন Viral Video

তবে নাগেশ্বরী খুব সাবলীল ভাবে সাপকে বাগে আনলেও, নেটাগরিকরা কিন্তু এই ভিডিয়ো দেখে বেজায় চমকে গিয়েছেন। কেউ বলছেন, শিউরে উঠেছেন বা ভিডিয়ো দেখে ভয় লেগেছে। কেউ বা তরুণীর সাহসকে কুর্নিশ জানিয়েছেন। তবে নেটিজ়েনদের অভিব্যক্তি যাই হোক না কেন, নাগেশ্বরী নামের এই তরুণী এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছেন। ৮ মিলিয়ন ভিউ হয়েছে নাগেশ্বরীর এই সাপ ধরার ভিডিয়োর।