Viral Video: সাইকেল চালাতে চালাতে হুট করে পড়ে গেল গোরিলাটি, তারপর যা ঘটল, দেখলে হেসে গড়াগড়ি খাবেন!

Gorilla Falls Down After Riding Bicycle: সাইকেল চালাচ্ছে একটি গোরিলা। তারপর হুট করেই সে সাইকেল থেকে পড়ে যায়। আর তারপরই যত বিপত্তি। রাগের মাথায় তারপরে সাইকেলটা ছুড়েই ফেলে দেয়। ভিডিয়োটা একবার দেখলে হেসে কুটিপাটি খাবেন!

Viral Video: সাইকেল চালাতে চালাতে হুট করে পড়ে গেল গোরিলাটি, তারপর যা ঘটল, দেখলে হেসে গড়াগড়ি খাবেন!
কী কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 8:34 PM

সপ্তাহ ঘুরতে চলল। উইকেন্ডটা কীভাবে কাটাবেন, ছকে ফেলেছেন নিশ্চয়ই? আর যদি তা না করে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে একটি মজাদার ভিডিয়ো (Hilarious Video)। উইকেন্ডটা জমিয়ে দেওয়ার জন্য তা যথেষ্ট। হাসতে হাসতে পেটে খিল ধরিয়ে দেবে এই ভিডিয়ো। আইএফএস অফিসার সম্রাট গোওডা গত বুধবার এই ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করেছিলেন। ভিডিয়োতে দেখা গিয়েছে বাইসাইকেল (Bicycle) চালাচ্ছে একটি গোরিলা (Gorilla)। কয়েক সেকেন্ড চালানোর পরই সে সাইকেল থেকে পড়ে যায়। তার পর যা ঘটল, তা দেখে নেটপাড়ার লোকজনের বেজায় মজা লেগেছে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ভরদুপুরে সাইকেল চালাচ্ছে ওই গোরিলাটি। তার অনতিদূরে আরও একটি গোরিলা বসে রয়েছে। এদিকে মাত্র কিছুক্ষণ সাইকেল চালানোর পরই সেখান থেকে পড়ে যায় ওই গোরিলাটি। আর সাইকেল থেকে পড়ে যাওয়ার পর সে সাইকেলটাই ছুড়ে ফেলে দেয়। ছোট্ট এই ভিডিয়ো এতটাই মজার যে, হেসে কুটিপাটি খাচ্ছেন লোকজন।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “এক্কেবারে একটা বোকা সাইকেল।” মারাত্মক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ৫৬ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে ভিডিয়োটার। লাইক এবং কমেন্টের এক প্রকার বন্যা বয়ে গিয়েছে। অনেকেই এই ভিডিয়ো দেখে কিছু মজাদার মন্তব্য করেছেন।

একজন লিখলেন, “ওকে সাইকেল চালানোর জন্য আরও ভাল পরিবেশ দেওয়া হোক, যাতে খুশি হয়ে এবং আনন্দ করে সাইকেল চালাতে পারে।” আর একজন দাবি করলেন, “যখন আপনি কারও নজর কাড়ার চেষ্টা করেন, তখন এরকমই হয়।”