Viral Video: সিঁদুরদানের সময় মাটিতে লুটিয়ে পড়ল বউ, রেগেমেগে মালা খুলে মারছুট দিল বর…

Viral Video: সিঁদুরদানের সময় মাটিতে লুটিয়ে পড়ল বউ, রেগেমেগে মালা খুলে মারছুট দিল বর...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Groom Becomes Angry And Ran Away: বিয়ে করতে এসে হবু বউকে দেখে খুবই রেগে গেল বর। আর তারপরই গলা থেকে মালা খুলে সে পালিয়ে গেল। ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজন খুব হেসেছেন। আপনিও দেখুন একবার।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 15, 2022 | 1:39 PM

বিয়েবাড়ির (Wedding) ভিডিয়ো আজকাল সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে। কখনও খুব মজাদার কোনও কাণ্ড, কখনও বা হৃদয়বিদারক ঘটনা – বিয়েবাড়ির ভিডিয়ো দেখে এ ভাবেই নিজেদের হাসিকান্না ভাগাভাগি করে নেন নেটপাড়ার লোকজন। তবে এবার এক বিয়েবাড়িতে এমনই কাণ্ড ঘটল, যা দেখে আপনি হাসবেন নাকি কাঁদবেন, তা নিয়েই চিন্তায় পড়ে যেতে পারেন। বিয়ে করতে এসে খুব রেগে গেলেন বর। কেন? হবু বউকে তাঁর এক ফোঁটাও পছন্দ হয়নি। আর পছন্দ হয়নি বলেই তড়িঘড়ি গলার মালা ফেলে দিয়ে মারছুট দিলেন। খুব ভাইরাল (Viral Video) হয়েছে এই ভিডিয়োটাও।

বিয়ে মানেই আলাদা একটা উত্তেজনা। তার উপরে সেই দেশটা ভারত হয়, তাহলে তো আর কথাই নেই। এ দেশেই তো এমন অনেক মজাদার কাণ্ড ঘটে থাকে বিয়েবাড়িতে। এবারও তার অন্যথা হল না। ভাইরাল ভিডিয়োতে দেখা গেল বিয়ের পিঁড়িতে বসেছিলেন কনে। আর সেই কনেকে বোধ হয় বর আগে দেখেননি। মুখ ঢাকা ছিল তাঁর। এমন সময়ই বর যখন তাঁকে সিঁদুরদান করতে যাচ্ছেন, বউকে দেখা গেলে গড়িয়ে পড়ে যেতে।

যেই বউ পড়ে গেলেন, বর কিছুক্ষণ অবাক হয়ে পুরো ঘটনাটা চাক্ষুষ করলেন। আর তারপর গলার মালা খুলে ওই মণ্ডপ ছেড়ে পালিয়ে গেলেন বর। মণ্ডপে সে সময় উপস্থিত ছিলেন বাড়ির অন্যান্য মহিলারাও। সকলেই বরকে আটকানোর চেষ্টা করেন। কিন্তু কে কার কথা শোনে। বর তখন সব ফেলে দিয়ে পগার পার!

ইনস্টাগ্রামে অফিসিয়াল ভাইরাল ক্লিপস নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়োটি পছন্দ করেছেন। মজাদার কমেন্টও করেছেন অনেকে। মূল ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন নিরঞ্জন মহাপাত্র নামে এক ব্যবহারকারী।

এই খবরটিও পড়ুন

তবে এই ভিডিয়ো ইনস্টাগ্রাম রিলসের জন্য তৈরি করা হয়েছে কি না, তার সত্যতা যাচাই করেনি টিভি ৯ বাংলা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA