Viral Video: মাস্ক না পরলেই মাথায় গুঁতো মারবে মেশিন! দেখুন ভিডিয়ো

টুইটারে একটি মজার ভিডিয়ো শেয়ার করেছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। ভাইরাল সেই ভিডিয়োতেই হদিশ মিলেছে এই 'বিশেষ' মেশিনের। কোভিড বিধি না মানলে সঙ্গে সঙ্গেই মিলবে কড়া শাস্তি।

Viral Video: মাস্ক না পরলেই মাথায় গুঁতো মারবে মেশিন! দেখুন ভিডিয়ো
মেশিনের কীর্তিকলাপ দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 8:52 AM

সোশ্যাল মিডিয়ায় মজার ভিডিয়ো শেয়ার করার তালিকায় একদম প্রথম সারিতে রয়েছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। হামেশাই নানা ধরনের মজার ভিডিয়ো টুইটারে শেয়ার করেন তিনি। সম্প্রতি তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর তা দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রভাব এখনও চলছে দেশজুড়ে। এর মধ্যেই তৃতীয় ঢেউ আসার আশঙ্কায় দিন গুনছেন সাধারণ মানুষ। গত এক বছরেরও বেশি সময়ে বেশিরভাগ মানুষই সতর্ক হয়েছেন। মাস্ক, স্যানিটাইজার ব্যবহার করছেন তাঁরা। মেনে চলছেন সামাজিক দূরত্ব বিধিও। কিন্তু নিয়ম ভাঙার দলে সবসময়ই কিছু মানুষ থাকেন। আর তাই দেশের এমন কঠিন এবং জটিল পরিস্থিতিতেও দেখা যাচ্ছে রাস্তাঘাটে মাস্ক ছাড়া দিব্যি ঘুরে বেড়াচ্ছেন কিছু মানুষ।

এইসব নিয়ম ভাঙা মানুষদের উচিত শিক্ষা দিতেই এক বিশেষ প্রযুক্তি ভারতেও চালু করার কথা বলেছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। টুইটারে সম্প্রতি তিনি যে ভিডিয়ো শেয়ার করেছেন, সেখানে দেখা গিয়েছে, অদ্ভুত একটি মেশিন রাস্তার মাঝে দাঁড় করানো রয়েছে। তার সামনে দিয়েই হেঁটে আসছেন দুই যুবক। একজনের মুখে রয়েছে মাস্ক। সাধারণ ভাবেই হেঁটে পার হলেন তিনি। দ্বিতীয়জনের মুখে ছিল না মাস্ক। আর তাতেই ঘটল বিপত্তি।

দেখুন হর্ষ গোয়েঙ্কার শেয়ার করা ভিডিয়ো

ওই অদ্ভুত যন্ত্রের সামনের অংশ অনেকটা রকেটের মতো। একদিন বেশ সূচালো। অন্যদিক ভোঁতা। মাস্ক না পরা যুবক যেই না ওই মেশিনের সামনে দিয়ে পার হতে গিয়েছে, সটান মেশিনের সামনের অংশ নেমে এসে যুবকের মাথায় মারল এক গুঁতো। তড়িঘড়ি প্যান্টের পকেট থেকে তখন মাস্ক বের করে পড়তে দেখা গিয়েছে ওই যুবককে। এই ভিডিয়ো শেয়ার করেই হর্ষ গোয়েঙ্কা লিখেছেন, ‘প্রতিটি ক্রসিংয়ে এমন মেশিন বসানো পরামর্শ দিচ্ছি।’

আরও পড়ুন- পেশায় পুলিশ, নেশায় র‍্যাপার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জম্মু-কাশ্মীর পুলিশের তরুণ কনস্টেবল

টুইটারে এই ভিডিয়ো এখন ভাইরাল। ১৪ হাজারের বেশি ভিউ হয়েছে ভিডিয়োর। মাস্ক ছাড়া বেরনোয় যুবকের পরিণতি দেখে নেটিজ়েনদের বেশিরভাগই বলেছেন, যেমন কর্ম তার তেমন ফল। সতর্ক না হলে এমনই হবে। কেউ বা বলেছেন, নিয়ম ভাঙলে এভাবেই উচিত শিক্ষা দেওয়া উচিত। অনেকে আবার বলেছেন, নিয়ম না মানলে শাস্তি তো পেতেই হবে। এইসব কিছুর সঙ্গে শিল্পপতি গোয়েঙ্কার রসবোধেরও তারিফ করেছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- প্রিম্যাচিওর শিশুর মাথাভর্তি চুল! একরত্তির ছবি নেটদুনিয়ায় ভাইরাল