কোভিড ওয়ার্ডে পাঞ্জাবি গানে ভাংরা নাচলেন স্বাস্থ্যকর্মীরা, তাল মেলালেন আক্রান্তরাও, দেখুন ভিডিয়ো

পাঞ্জাবি গানে পিপিই পরে ভাংরা নাচতে দেখা গিয়েছে স্বাস্থ্যকর্মীদের। ডাক্তার, নার্স সকলেই রয়েছেন সেই দলে।

  • TV9 Bangla
  • Published On - 18:59 PM, 29 Apr 2021
কোভিড ওয়ার্ডে পাঞ্জাবি গানে ভাংরা নাচলেন স্বাস্থ্যকর্মীরা, তাল মেলালেন আক্রান্তরাও, দেখুন ভিডিয়ো
কোভিড ওয়ার্ডেই ভাংরা নাচলেন স্বাস্থ্যকর্মীরা।

করোনা দ্বিতীয় ঢেউয়ের ধাক্কাতেও আক্রান্ত হয়েছেন অসংখ্য মানুষ। তাঁদের অনেকেই ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তবে অনেকেই এখনও হাসপাতালে চিকিৎসাধীন। পরিবার-পরিজন সকলের থেকে দূরে এক অদ্ভুত আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন তাঁরা। আর তাঁদের সেবায় নিয়োজিত রয়েছেন স্বাস্থ্যকর্মীরা। তাঁরাও নিজেদের বাকি সমস্ত কিছু বাদ দিয়ে শুধু করোনা আক্রান্তদের সুস্থ করে তোলার লক্ষ্যেই ব্রতী হয়েছেন।

শুধু যে চিকিৎসা করছেন তা নয়, কোভিড রোগীদের মনের জোর বাড়াতে প্রতিনিয়ত সকলকে আনন্দে রাখার চেষ্টাও করছেন তাঁরা। কিছুদিন আগেই দেখা গিয়েছিল, একটি হাসপাতালের কোভিড ওয়ার্ডে পিপিই কিট পরে ‘ঘায়েল’ ছবির বিখ্যাত গান ‘সোচ না ক্যায়’- তে নাচ করছেন স্বাস্থ্যকর্মী। বেডে বসেই তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন আক্রান্তরাও।

এবার ফের এমনই এক দৃশ্য ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পাঞ্জাবি গানে পিপিই পরে ভাংরা নাচতে দেখা গিয়েছে স্বাস্থ্যকর্মীদের। ডাক্তার, নার্স সকলেই রয়েছেন সেই দলে। অন্যদিকে হাসপাতালের বেডে শুয়েই হাত নাড়িয়ে ভাংরার স্টেপ করতে দেখা গিয়েছে আক্রান্তদের। স্বাস্থ্যকর্মীদের সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন রোগীরা।

আরও পড়ুন- আমির খানের কোন ছবিতে অডিশন দিয়েও সুযোগ পাননি অনুষ্কা?

টুইটারে এই ভিডিয়ো শেয়ার করেছে গুরমীত চাড্ডা নামের জনৈক টুইটারিয়ান। জানা গিয়েছে, ২০১৯ সালে রিলিজ হয়েছিল এই পাঞ্জাবি গান’ জিন্দেগি’। গানের লিরিক্সেও বলা হয়েছে ভরপুর প্রাণ শক্তি নিয়ে বাঁচার কথা। শেরি মানের গাওয়া গানের সঙ্গে স্বাস্থ্যকর্মী ও করোনা আক্রান্তদের ভাংরা নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে নিমেষেই। নেটাগরিকরা বলছেন, কেবল ওই রোগীদের মনোবল বাড়ায়নি স্বাস্থ্যকর্মীদের এই উদ্যোগ। বরং এই কঠিন এবং জটিল পরিস্থিতি সকলকেই খানিকটা সাহস আর উৎসাহ দেওয়া গিয়েছে এই ভিডিয়োর মাধ্যমে। নতুন করে মহামারির সঙ্গে লড়াই করে যুঝে নেওয়ার ক্ষমতা পাওয়া গিয়েছে।

দেখন সেই ভিডিয়ো