Viral Video: বর নিয়ে পালাল ঘোড়া! বাজির শব্দ শুনেই একছুট, ভিডিয়ো দেখে হাসির রোল নেটপাড়ায়

Viral Video: ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাওয়ার জন্য একদম প্রস্তুত বর। এরপরই শুরু হল বাজি ফাটানো। আর বাজির শব্দ পেয়েই একছুট দিল ঘোড়া। তার পিঠে তখন বসে রয়েছেন বর।

Viral Video: বর নিয়ে পালাল ঘোড়া! বাজির শব্দ শুনেই একছুট, ভিডিয়ো দেখে হাসির রোল নেটপাড়ায়
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2022 | 10:50 PM

বর বিয়ে করতে রওনা হওয়ার আগে নানা ধরনের আচার অনুষ্ঠান চলতেই থাকে। বরের বাড়ির লোকজন বিভিন্ন নিয়ম-কানুন পালন করে থাকেন। এর ফাঁকেই চলতে থাকে নাচগান। অনেক জায়গায় আবার বাজিও ফাটানো হয়। আর এই বাজির জেরেই একটি বিয়েবাড়িতে এমন কাণ্ড ঘটেছে যা দেখে নেটিজ়েনদের হাসি যেন থামছেই না। ইনস্টাগ্রামে Viral হওয়া একটি Video দেখে হেসে গড়াচ্ছে নেটপাড়া। কিন্তু কী এমন দেখা গিয়েছে ওই Viral Video-তে? সেখানে দেখা গিয়েছে ঘোড়ার পিঠে চড়েছেন বর। বিয়ে করতে যাওয়ার জন্য একদম প্রস্তুত তিনি। আশপাশে দাঁড়িয়ে রয়েছে বরের আত্মীয়-স্বজন এবং প্রতিবেশীরা। কয়েকজন বাড়ির লোক আবার ঘোড়ার সামনে থেকে খাটিয়ার মতো কী একটা যেন তুলে দিলেন। তারপরেই শুরু হল বাজি ফাটানো। আর যেই না বাজির শব্দ পেয়েছে ওমনি ঘোড়াটি একদম খেল দেখিয়ে দিয়েছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by memes | comedy (@ghantaa)

ঘোড়ার কীর্তিকলাপেই হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। কারণ বাজির শব্দ পেয়েই ভয়ে আতঙ্কে ছুট দিয়েছে ঘোড়াটি। এদিকে তার পিঠে তখন বসে রয়েছেন বর। ওই অবস্থাতেই বরকে নিয়ে একছুট লাগিয়েছে সাদা রঙের ঘোড়াটি। বিয়ের উপলক্ষ্যেও তাকেও বেশ সাজানো হয়েছিল। যতই হোক বরকে নিয়ে যাবে সে, বেশভূষাও তো তেমনই হতে হবে। সেইসব সাজপোশাক সমেতই পিঠে বর নিয়ে ছুটতে শুরু করেছিল ঘোড়াটি। Viral হওয়া Video-তে দেখা গিয়েছে, বরের বাড়ির কয়েকজন ঘোড়ার পিছনে ছুটে তাকে থামানোর চেষ্টা করেছে। কিন্তু ঘোড়ার গতির সঙ্গে পাল্লা দেওয়া কী অতই সহজ। ঘোড়া বলে কথা। ঝড়ের গতিতে বর নিয়ে পালিয়েছে সে। ঘোড়ার এমন কাণ্ডকারখানা দেখেই চমকে গিয়েছেন সকলে। হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়েছে সকলেই। নেটিজ়েনরা বলছেন, এমন দৃশ্য দেখে হাসি থামানো সত্যিই কষ্টকর।

Viral হওয়া Video-র শেষ মুহূর্ত অবধি দেখা গিয়েছে বরকে পিঠে চড়িয়েই ছুটে চলেছে ঘোড়াটি। শেষ পর্যন্ত ওই ঘোড়া বর নিয়ে সঠিক গন্তব্যে পৌঁছেছিল কিনা তা জানা যায়নি। ইনস্টাগ্রামের একটি পেজ ‘ghantaa’ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। ইতিমধ্যেই এই ভাইরাল ভিডিয়োর ভিউ ৪০ লক্ষ পেরিয়েছে। আরও বাড়ছে ভিউ, লাইক, কমেন্টের সংখ্যা। ভিডিয়োতে দেখা গিয়েছে ঘোড়ার এ হেন কীর্তকলাপ দেখে কেমন যেন হতবাক হয়ে গিয়েছেন বরের বাড়ির লোকজন। একদিকে ঘোড়া বর নিয়ে পালাচ্ছে… ঠিক কী করা উচিত বুঝতেই পারেননি কেউ। অবাক হয়ে শুধু একে অন্যের দিকে চেয়ে থেকেছেন। কয়েকজন অবশ্য একটু ছুটে ঘোড়াটিকে থামানোর চেষ্টা করেছিলেন। তবে লাভের লাভ কিছু হয়নি।