Watch Video: পায়ে ব্যথা, নিজে থেকেই হাসপাতালের পথে আহত বিড়াল, সেবা-শুশ্রুষায় পেল আদুরে নামও

Viral Video Today: ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সাদা-কালো বিড়ালটি হাসপাতালে ঘোরাফেরা করছে। কিন্তু কী কারণে বিড়ালটি সেখানে ঘোরাফেরা করছে, তা অনেকের কাছেই পরিষ্কার হয়নি। পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষ বুঝতে পারে, ওই বিড়ালটি সাহায্যের জন্য হাসপাতালে এসেছিল।

Watch Video: পায়ে ব্যথা, নিজে থেকেই হাসপাতালের পথে আহত বিড়াল, সেবা-শুশ্রুষায় পেল আদুরে নামও
হাসপাতালের দরজায় আহত বিড়াল।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 22, 2022 | 11:03 PM

Latest Viral Video: হাসপাতালে ঢুকছে বিড়াল, এমন একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। কিন্তু কী কারণে হাসপাতালে গেল সেই বিড়াল? তার থেকেও বড় কথা হল, নিজে-নিজেই হাসপাতালে পৌঁছে গেল একটা বিড়াল। আসলে এই বিড়ালটি দুর্ঘটনায় আহত হয় এবং নিজেই চিকিৎসার জন্য হাসপাতালে পৌঁছে যায়। তুরস্কের তাতভানের বিটলিস স্টেট হাসপাতালের ঘটনা এটি। হাসপাতালের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বিড়ালটির এহেন ‘চতুর’ মনোভাব আপনার হৃদয় হরণ করবে।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সাদা-কালো বিড়ালটি হাসপাতালে ঘোরাফেরা করছে। কিন্তু কী কারণে বিড়ালটি সেখানে ঘোরাফেরা করছে, তা অনেকের কাছেই পরিষ্কার হয়নি। পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষ বুঝতে পারে, ওই বিড়ালটি সাহায্যের জন্য হাসপাতালে এসেছিল। ওই হাসপাতালের আবুজার ওজডেমির নামের এক নার্স বিড়ালটিকে লক্ষ্য করেন এবং সাহায্যও করেন। ওই নার্স জানিয়েছেন, বিড়ালটি তার থাবায় আঘাত পেয়েছিল এবং সেখানে ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয়।


ভয়ঙ্কর ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটি কয়েক হাজার ভিউ ছাপিয়ে গিয়েছে। বহু মানুষ মন্তব্য করেছেন এই ভিডিয়োটিতে।

“আমি যখন কাজ করছিলাম, তখন এই বিড়ালটাকে হেঁটে যেতে দেখছিলাম। লক্ষ্য করেছিলাম, ও থেমে-থেমে হাঁটছিল। পরে যখন আমি এটিকে পরীক্ষা করার জন্য তুললাম, তখন দেখলাম ওর পা ভেঙে গিয়েছে। আমি এটিকে একটি স্প্লিন্টে (একটি চিকিৎসা পণ্য যা অঙ্গগুলিকে স্থির রাখতে ব্যবহৃত হয়) রেখেছিলাম। কিছুক্ষণ ছোট্ট প্রাণীটাকে নজরদারিতেও রেখেছিলাম। বেশ কিছুদিন দেখভাল করার পর সুস্থ হয়ে যায় বিড়ালটি”, আবুজ়ার ওজদেমির বলেছেন।

আবুজ়ার আরও দাবি করেছেন যে, বিড়ালটি সুস্থ হওয়ার কয়েকদিন পর আবার নিজে থেকেই হাসপাতালে ফিরে এসেছিল।

বিড়ালটি কোথা থেকে এসেছিল বা কীভাবে আহত হয়েছিল, তা জানা যায়নি। প্রাকৃতিক কারণে মারা যাওয়া তাদের আর একটি বিড়ালের নাম অনুসারে হাসপাতালের কর্মীরা এর নাম দেন ডাভসো।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla