King Cobra: কিং কোবরাকে চুমু খাওয়ার দুঃসাহস! ঠোঁটে কামড় খেলেন কর্ণাটকের ব্যক্তি, ভয়ঙ্কর ভিডিয়ো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Oct 02, 2022 | 10:26 PM

Man Tries To Kiss King Cobra: ভয়ঙ্কর কিং কোবরাকে চুমু খেতে গিয়েছিলেন তিনি। কিন্তু সে কোবরা যে বশ মানার পাত্র নয়। উল্টে সে ওই ব্যক্তির ঠোঁটে ছোবল মারে। ভিডিয়োটা না দেখলে বুঝতে পারবেন না, কী কাণ্ড।

King Cobra: কিং কোবরাকে চুমু খাওয়ার দুঃসাহস! ঠোঁটে কামড় খেলেন কর্ণাটকের ব্যক্তি, ভয়ঙ্কর ভিডিয়ো
কিং কোবরাকে চুমু খাওয়ার দুঃসাহস!

সাপ দেখলে কয়েক ক্রোশ দূরে থাকি আমরা। কিন্তু কিছু মানুষের আবার সাপেদের নিয়ন্ত্রণ করার দুঃসাহসেও আমরা চমকে উঠি। ঠিক যেমনটা কর্ণাটকের এই ব্যক্তি করে দেখালেন। ভয়ঙ্কর কিং কোবরাকে চুমু খেতে গিয়েছিলেন তিনি। কিন্তু সে কোবরা যে বশ মানার পাত্র নয়। উল্টে সে ওই ব্যক্তির ঠোঁটে ছোবল মারে। ঘটনাটি কর্ণাটকের শিবামোগা জেলার ভদ্রবতীর বোম্মানাকাত্তে অঞ্চলে ঘটেছে। টুইটারে ঘটনার একটি ভিডিয়ো ভয়ানক ভাইরাল হয়েছে।

কর্ণাটকের ওই ব্যক্তি সাপ উদ্ধারকারী দলে কাজ করেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি কোবরাটিকে হাতে করে ধরে তার মাথায় চুম্বনের চেষ্টা করছেন। কিন্তু ব্যক্তির এমন ব্যবহারে একপ্রকার বিরক্ত হয়েই সাপটি উল্টে তাঁর ঠোঁটে কামড়ে দেয়। আশপাশে লোকজনকে দেখা গেল, সাপটিকে ধরার চেষ্টা করতে। কিন্তু প্রত্যেকেই প্রায় হিমশিম খেলেন। পালানোর চেষ্টা করেও শেষ পর্যন্ত সাপটিকে দেখা গেল, বাইকের চাকায় আশ্রয় নিতে।

এএইচ সিদ্দিকি নামের এক ব্যক্তি টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখছেন, “একজন সরীসৃপ বিশেষজ্ঞ, যিনি একটি কোবরাকে চুম্বন করতে গিয়ে ঠোঁটে কামড় খেয়েছিলেন। তিনি সাপটিকে উদ্ধারের পর চুম্বনের চেষ্টা করেন।”

এই খবরটিও পড়ুন

ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। লোকজন নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন ভিডিয়োর কমেন্ট সেকশনে। একজন লিখলেন,”এরকম একটা স্মুচের দরকার ছিল! ওয়াইল্ড লাইফ নিয়ে খবরদার খেলা করবেন না।” আর একজন যোগ করলেন, “স্বস্তি পেলাম এটা দেখে যে উনি বেঁচে আছেন।” অন্যজনের অকপট স্বীকারোক্তি, “এই কারণেই পুরুষদের থেকে মহিলারা বেশি বাঁচে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla