Viral Video: গয়নার দোকানে বসেই হাতসাফাই! মহিলার সোনা চুরির ‘ট্রিকস’ দেখে অবাক নেটপাড়া

Viral Video: ইনস্টাগ্রামে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামের পেজ ‘memes.bks’ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

Viral Video: গয়নার দোকানে বসেই হাতসাফাই! মহিলার সোনা চুরির 'ট্রিকস' দেখে অবাক নেটপাড়া
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 3:00 PM

সোনা চুরির আজব কায়দা। আর সেই ভিডিয়ো আবার ভাইরালও হয়েছে নেট দুনিয়ায়। গয়নার দোকানে গিয়েছে এক মহিলার আজব কাণ্ডকারখানা দেখে অবাক সকলে। দোকানদারের নজর এড়িয়ে সোনা চুরি করবেন বলে ওই মহিলা সোজা মুখে ঢুকিয়ে দিয়েছেন সোনার গয়না। অবশ্য সেটা গিলে নিয়েছেন নাকি মুখের ভিতরেই লুকিয়ে রেখেছেন তা স্পষ্ট হয়নি। কিন্তু এমন আজব কাণ্ড করে সোনার গয়না চুরি করতে বোধহয় দেখা যায় না। অনুমান গয়নার দোকানের সিসিটিভি ফুটেজে এই গোটা ঘটনা ধরা পড়েছে। আর সেই Video Viral হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। ভিডিয়োতে দু’জন মহিলাকে দেখা গিয়েছে। তা৬দের মধ্যে একজন এই কাণ্ড ঘটেছে। সঙ্গে থাকা মহিলা ওঁরই সঙ্গী কিনা তাও জানা যায়নি।

গয়নার দোকানে বসেই হাতসাফাই, মহিলার সোনা চুরির কীর্তিকলাপ দেখে অবাক নেট দুনিয়া

View this post on Instagram

A post shared by BKS ?? (@memes.bks)

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি গয়নার দোকানে কাউন্টারে বসে রয়েছেন দুই মহিলা। আর তাঁদের গয়না দেখাচ্ছেন দোকানের এক ব্যক্তি। ওই দুই মহিলার মধ্যে একজন বেশ হাতে নিয়ে নেড়েচেড়ে গয়নাগুলো দেখছিলেন। তার মধ্যে ছিল ছোটখাটো গয়নাও। হঠাৎ দেখা গিয়েছে কাউন্টারে বসা ব্যক্তি যেই না অন্য খদ্দেরের দিকে একটু নজর দিয়েছেন তখনই ছোট গয়নার থেকে কিছু একটা তুলে নিয়ে সোজা মুখে পুরে নিয়েছেন ওই মহিলা। এমন অভিনব কায়দায় ওই মহিলাকে গয়না হাপিশ করতে দেখা গিয়েছে যা হয়তো অনেকে কল্পনাও করতে পারবেন না।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামের পেজ ‘memes.bks’ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সোনার গয়না চুরি করা হচ্ছে তাও আবার অভিনব কায়দায় দোকানে বসেই, এসব দেখেই চমকে গিয়েছেন সকলে। দোকানের সিসিটিভি ফুটেজ দেখে নেটিজ়েনদের অনেকেই অবশ্য বেশ আতঙ্ক প্রকাশ করেছেন। তাঁদের মধ্যে কিছু লোকের মতে ওই সোনার গয়না গিলে নিতে গিয়ে তা গলায় আটকে ব্যাপক সমস্যার সম্মুখীন হতে পারতেন ওই মহিলা। এমনকি মুখের মধ্যে রাখলেও বিপদ হতে পারে পারত। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে ওই গয়নার দোকানের সিসিটিভি ফুটেজ। দোকানদারকে অন্য ক্রেতার সঙ্গে ব্যস্ত হতে দেখেই সুযোগের সদ্ব্যবহার করেছেন ওই মহিলা। একটুও সময় নষ্ট না করে চুপচাপ হাত সাফাইয়ের কাজ সেরে নিয়েছেন বেশ দক্ষতার সঙ্গে। মহিলার কাণ্ডকারখানা দেখে হতবাক নেটপাড়া।