Viral Video: সিংহের সঙ্গে খেলা করছে নির্ভীক শিশু, একবার ছুঁয়েও দেখল সে, আপনি দেখুন ভিডিয়োটা

Fearless Baby Plays With Lion: সে অকুতোভয়। ভর, ডর বলে কিসসু নেই ছোট্ট ছেলেটার। সিংহের সঙ্গে খেলা করতে শুরু করে দিল। আর সেই ভিডিয়ো দেখে বড়দের ঘুম ছুটে গিয়েছে।

Viral Video: সিংহের সঙ্গে খেলা করছে নির্ভীক শিশু, একবার ছুঁয়েও দেখল সে, আপনি দেখুন ভিডিয়োটা
কী কাণ্ড! ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2022 | 11:50 AM

শিশুদের মতো নিষ্পাপ এই দুনিয়ায় বোধহয় আর কেউ হয় না। আর পশুপাখিদের তারা খুবই ভালবাসে। বিশেষ করে কুকুরদের সঙ্গে বাচ্চাদের যেন সবথেকে বেশি সখ্যতা থাকে। ঠিক যেন একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। কয়েক দিন আগে একটা ভিডিয়ো খুব ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, একটি বাড়িতে ভাল্লুক ঢুকে পড়ে। ওর সে বাড়ির বাচ্চা মেয়েটি ওই ভাল্লুকটার দিকে এগিয়ে যায়। পরে তার মা এসে নিয়ে যায়। ওই ভাল্লুকটিও আসলে বাচ্চা ছিল বলে শিশুটির সঙ্গে কোনও দুর্ঘটনা ঘটেনি। আর এবার একটা বাচ্চা ছেলেকে (Little Boy) দেখা গেল সিংহের (Lion) সঙ্গে খেলা করতে। সেই ভিডিয়োও ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে।

View this post on Instagram

A post shared by ?????? ?????? ???????? (@nature___.beauty)

ইনস্টাগ্রামে নেচার বিউটি নামক একটি পেজ থেকে ওই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ছোট্ট রিল ভিডিয়ো। কিন্তু তার প্রভাব বিরাট। প্রায় ১.১ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। আর লাইক পড়েছে প্রায় ৩০ হাজারের কাছাকাছি।

ভিডিয়োতে দেখা গিয়েছে, চিড়িয়াখানায় নিজের ঘরে বসে রয়েছে একটি সিংহ। আর একটি বাচ্চা ছেলে তার সঙ্গে খেলার চেষ্টা করছে। কখনও সে ওই সিংহটাকে ছোঁয়ারও চেষ্টা করে চলেছে। সিংহটা কিন্তু রেগে যাচ্ছে না। বরং, সে শান্ত ভাবেই ওই বাচ্চাটার কাজকর্ম লক্ষ্য করে যাচ্ছে।

এক মুহূর্তের জন্য মনে হচ্ছে যেন, ওই সিংহটা এবং বাচ্চার মধ্যে কোনও কাচের প্রাচীর নেই। ভিডিয়োটা এত মিষ্টি বলেই নজর কেড়ে নিয়েছে বহু মানুষের। আপনিও একবার দেখুন।