Viral Video: কিউটনেস ওভারলোডেড! মেকআপ করতে গিয়ে আদুরে হাঁচি, একরত্তির ভিডিয়ো দেখে নেটপাড়ার হাসাহাসি

একটি সুন্দর নীল পোশাক পরে এলাকে এই ভিডিয়োতে খুবই সুন্দর লেগেথে। তার চুলে একটি সুন্দর বিনুনি বাঁধা। তবে আইশ্যাডো লাগাতে গিয়ে তাকে যেন কঠিন কসরত করতে হয়। তারপরে সে তার গালের নীচে অগোছালো ভাবে কিছু কনট্যুর রাখে।

Viral Video: কিউটনেস ওভারলোডেড! মেকআপ করতে গিয়ে আদুরে হাঁচি, একরত্তির ভিডিয়ো দেখে নেটপাড়ার হাসাহাসি
ছোট্ট এলার ভিডিয়ো এখন নেটপাড়ার সর্বত্র ঘুরে বেড়াচ্ছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 8:32 PM

একটি কিউট বাচ্চা মেয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। আর সেই ভিডিয়ো না দেখলে জীবনে একটা বিরাট জিনিস মিস করে যাবেন! ইনস্টাগ্রাম রিলে ‘ellabella_soleil’ নামক একটি পেজ থেকে ভিডিয়োটা আপলোড করা হয়েছিল। বাচ্চাটির নাম এলা সোলেইল, আর তাঁর মা এই পেজটির চালনা করেন। এলা একজন শিশু মডেল এবং তার ইনস্টা পেজে 317k-এরও বেশি ফলোয়ার রয়েছে। কিউট সুন্দরী মেয়েটার লুক ও তার কথা বলার ধরনই যেন অনেকের নজর কেড়ে নেয়।

View this post on Instagram

A post shared by Model | Fashion (@ellabella_soleil)

ভিডিয়োতে ছোট্ট মেয়েটিকে তার মায়ের কিটগুলি নিয়ে মেকআপ করতে দেখা যায়। একটি সুন্দর নীল পোশাক পরে এলাকে এই ভিডিয়োতে খুবই সুন্দর লেগেথে। তার চুলে একটি সুন্দর বিনুনি বাঁধা। তবে আইশ্যাডো লাগাতে গিয়ে তাকে যেন কঠিন কসরত করতে হয়। তারপরে সে তার গালের নীচে অগোছালো ভাবে কিছু কনট্যুর রাখে। ব্লাশ ব্রাশ দিয়ে কিছুটা পরিষ্কারও করে সে। আর এই ভাবে মেকআপ করার সময় হঠাৎই সে আদুরে কায়দায় হেঁচে দেয়। তারপর আইল্যাশ আরও স্পষ্ট করার জন্য সে মাস্কারাও পরে, যা তার চোখটা স্পর্শও করে না।

ক্লিপটির শেষ ভাগটা যদিও আপনাকে খানিক বিরক্ত করতে পারে। কারণ, শিশুটি তার নাকে একটি আঙুল রাখে এবং তারপরে সেটিকে চাঁটতে থাকে। নেটিজেনরা এটিকে হাস্যকর মনে করেছে। নানাবিধ মজাদার মন্তব্যও করেছে। সকলেই জানিয়েছেন, তারা সত্যিই এমনটা আশা করছিলেন না। এই ইনস্টা রিলটি 3.8 মিলিয়নেরও বেশি ভিউ এবং 266k লাইকের সঙ্গে ভাইরাল হয়েছে।