Viral Video: গাড়ির সানরুফ খুলে প্রকাশ্যে ঘনিষ্ঠতা যুবক-যুবতীর, স্কুটার কাণ্ডের পর ফের লখনউতে খুল্লমখুল্লা প্রেম

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jan 24, 2023 | 10:52 PM

Latest Viral Video: চলন্ত গাড়ির সানরুফ খুলে আপত্তিজনক কাজ করতে দেখা গেল আর এক যুগলকে। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলছে।

Viral Video: গাড়ির সানরুফ খুলে প্রকাশ্যে ঘনিষ্ঠতা যুবক-যুবতীর, স্কুটার কাণ্ডের পর ফের লখনউতে খুল্লমখুল্লা প্রেম
এবার গাড়ির সানরুফ খুলে খুল্লমখুল্লা প্রেম!

মাঝে আর একটা দিন মাত্র। তারপরেই বাঙালির প্রেম দিবস। যদিও এই বিশ্বের প্রেম দিবস অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে আসতে আরও সপ্তাহ দুয়েক বাকি। কিন্তু, ভ্যালেন্টাইন্স ডে আসার আগে এ দেশের প্রেমিকরা যা কাণ্ড শুরু করেছেন, সে আর বলার কথা নয়! কয়েক দিন আগেই দেখা গিয়েছিল, স্কুটারে চড়ে প্রেমিক ও প্রেমিকা যুগলে চুম্বন করছেন। ঘটনাটি উত্তর প্রদেশের রাজধানী লখনউতে ঘটেছিল। সেই ঘটনার রেশ মিটতে না মিটতেই আবারও সেই এক কাণ্ড। তবে এবার আর স্কুটার নয়। চারচাকা গাড়িতেই দেখা মিলল চুম্বনরত প্রেমিক ও প্রেমিকার। এবারও এই কাণ্ড ঘটল উত্তর প্রদেশেই। সে রাজ্যের গোমতীনগরের লোহিয়ার পথে চলন্ত গাড়ির সানরুফ খুলে আপত্তিজনক কাজ করতে দেখা গেল আর এক যুগলকে। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলছে।

খুব সম্ভবত ওই গাড়িটির পিছন থেকে এক বাইক আরোহী ভিডিয়োটি রেকর্ড করেছেন। তাঁর কণ্ঠস্বরও শোনা গিয়েছে ভিডিয়োতে। তবে, ভিডিয়ো রেকর্ডিংয়ের সময় তিনি ভাল করে ফোকাস করতে পারেননি। তাই ভিডিয়োটি ঝাপসা দেখা গিয়েছে। যিনি ভিডিয়োটি রেকর্ড করছিলেন, তাঁকেই বলতে শোনা যায়, “আমাদের দেশে বিশেষ করে লখনউয়ের সংস্কৃতি কখনও এমন ছিল না। অঢেল টাকাপয়সা আছে ঠিকই। তার মানে যে এরকম ভাবে দেখনদারি করতে হবে, এমনটা তো নয়।”

সাদা রঙের একটি সেডানে ওই যুগলকে এভাবে প্রকাশ্যে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। যথেষ্ট গতিতেই গাড়িটি ব্রিজের উপরে চলছিল। ঘটনাটি জিয়ামাউ এলাকার বলে জানা গিয়েছে। কারণ, ভিডিয়োতে যে ব্রিজটি দেখা যাচ্ছে, সেটি লখনউয়ের জিয়ামাউতেই রয়েছে। ঘটনাচক্রে এই জায়গাটি মুখ্যমন্ত্রীর বাসভবন থেকে মেরেকেটে এক কিলোমিটার দূরে। কয়েক দিন আগেই স্কুটিতে চুম্বনরত যে যুগলের ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছিল। এই ঘটনাতেও জানা গিয়েছে, পুলিশ তদন্ত শুরু করেছে।

টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে দেশনামা নামক একটি পেজ থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “এই ভিডিয়ো দেখলে লজ্জায় মাথা হেঁট হয়ে যাবে আপনার। লখনউতে হজরতগঞ্জের স্কুটি কাণ্ডের পর লোহিয়াপথে গাড়ির সানরুফ খুলে খুল্লমখুল্লা প্রেম!”

এই খবরটিও পড়ুন

তবে শুধুই উত্তর প্রদেশ বা তার রাজধানী লখনউয়ের ঘটনা নয়। কয়েক দিন আগে ছত্তীসগঢ়ের ভিলাইতে এমনতর কাণ্ড ঘটেছিল। সেখানেও চলন্ত বাইকের ট্যাঙ্কে একটি মেয়েকে বসিয়ে ঘুরতে দেখা গিয়েছিল ছেলেটিকে। আর সেই সময় তাঁর বন্ধুদের দেখা গিয়েছিল ওই বাইকটিকে অনুসরণ করতে। ভিলাইয়ের জয়ন্তী স্টেডিয়ামের পিছনের রাস্তা থেকে একটি নম্বরহীন বাইকে এক্কেবারে ফিল্মি কায়দায় রোম্যান্স করতে দেখা গিয়েছিল যুগলকে। জয়ন্তী স্টেডিয়াম থেকে স্মৃতিনগর পর্যন্ত এই দম্পতি একে অপরকে জড়িয়ে ধরেছিলেন। সেই ভিডিয়ো ভাইরাল হতেই চতুর্দিকে নিন্দার ঝড় উঠেছিল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla