Viral Video: ঝড়ের গতিতে বাঁধাকপি কাটছেন এই ব্যক্তি, হতবাক নেটপাড়া, দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: এক ঝলক দেখে মনে হবে ওই ব্যক্তি যেন রক্ত-মাংসের মানুষ নন, কোনও রোবট। অন্তত তাঁর হাত দুটো তো তেমন গতিতেই চলছে।

Viral Video: ঝড়ের গতিতে বাঁধাকপি কাটছেন এই ব্যক্তি, হতবাক নেটপাড়া, দেখুন ভাইরাল ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 4:36 PM

ঝড়ের গতিতে বাঁধাকপি কাটছেন এক ব্যক্তি। সে কী গতি তাঁর। এক ব্যক্তি তার দিকে বাঁধাকপি ছুড়ে দিচ্ছেন। চোখের নিমেষে সেটা লুফে নিয়ে কাটছেন ওই ব্যক্তি। সম্প্রতি এমনই এক Video Viral হয়েছে Social Media-তে। এক ঝলক দেখে মনে হবে ওই ব্যক্তি যেন রক্ত-মাংসের মানুষ নন, কোনও রোবট। অন্তত তাঁর হাত দুটো তো তেমন গতিতেই চলছে। শুধু যে বাঁধাকপি কাটার গতি তাই নয়, বরং অন্য লোকটির সঙ্গে তার বোঝাপড়াও দুর্দান্ত। একবারের জন্যেও কিছু বাঁধাকপি ক্যাচ লুফতে একটুও দেরি হচ্ছে না তাঁর। ক্যাচ মিস করার কোনও ব্যাপারই নেই। Viral হওয়া Video-তে দেখা গিয়েছে কোনও সবজির আড়ত বা বাজার এলাকায় এক ব্যক্তি রাস্তায় বসে রয়েছেন। সামনে ছড়ানো শয়ে শয়ে বাঁধাকপি। একটার পর একটা বাঁধাকপি সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির দিকে ছুড়ে দিচ্ছেন তিনি। আর দ্বিতীয় ব্যক্তিও আপনমনে হাতে থাকা ধারালো এবং বড় সবজি কাটার ছুরি দিয়ে বাঁধাকপির বাড়তি অংশ কেটে বাদ দিয়ে দিচ্ছেন। তারপর ফেলে দিচ্ছেন পাশে রাখা বস্তার মধ্যে।

ঝড়ের গতিতে চলছে বাঁধাকপি কাটা, দেখুন ভাইরাল ভিডিয়ো

Twitter-এ এই Video শেয়ার করেছেন Erik Solheim, যিনি নরওয়ের একজন Diplomat এবং প্রাক্তন রাজনৈতিক ব্যক্তিত্ব। ওই ব্যক্তির বাঁধাকপি কাটার গতি এবং দক্ষতা দেখে Erik Solheim মজা করে লিখেছেন এই জন্যই ভারতের রোবটের প্রয়োজন নেই। সত্যিই Viral Video-তে দেখা গিয়েছে যে কী সাংঘাতিক স্পিডে এবং দক্ষতার সঙ্গে বাঁধাকপি কাটছেন ওই ব্যক্তি। ইতিমধ্যেই ১.৪ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ৮৯ হাজারেরও বেশি মানুষের পছন্দ হয়েছে এই ভিডিয়ো। আর তাই তাঁরা লাইকও করেছেন এই ভিডিয়োতে। টুইটারে এই ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজ়েনরা জানতে চেয়েছেন যে রান্নার সবজি কাটার জন্যেও কি এই ব্যক্তি এতটাই পারদর্শী? আর সেটা হলে অনেকে আবার তাঁকে এ ব্যাপারে ক্লাস নিতেও বলেছেন।

সাধারণত বাড়ির মা-ঠাকুমারা সবজি কাটায় যথেষ্ট পারদর্শী হন। মিহি করে বাঁধাকপি কুচোনোয় তাঁদের জুড়ি মেলা ভার। অনেক পরিবারের কর্তাদেরও নিপুণ ভাবে সবজি কাটার নেশা থাকে। আর শেফরা তো এ কাজে পারদর্শী হয়েই থাকেন। কিন্তু এই ব্যক্তি যেভাবে ঝড়ের গতিতে একের পর এক বাঁধাকপি কেটেই গেছেন তা দেখে সত্যিই চমকে গিয়েছেন সকলে।