Viral Video: ড্রোনে চড়ে নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারের চারপাশে উড়ে বেড়াচ্ছেন ইউটিউবার!

এই ইউটিউবারের এভাবে উড়ে বেড়ানো দেখে তাঁকে স্পাইডারম্যান ছবির সুপারভিলেন 'গ্রিন গবলিন'- এর সঙ্গে তুলনা করেছেন নেটিজ়েনরা।

Viral Video: ড্রোনে চড়ে নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারের চারপাশে উড়ে বেড়াচ্ছেন ইউটিউবার!
টাইমস স্কোয়ারের আশপাশে উড়ে বেড়িয়েছেন এই যুবক।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 7:34 PM

শূন্যে ভেসে রয়েছে মানুষ। বলা ভাল পাখিদের মতো এ প্রান্ত থেকে ও প্রান্ত, উড়ে বেড়াচ্ছে। এমন দৃশ্য সচরাচর দেখা না গেলেও নিউ ইয়র্কের বিখ্যাত টাইমস স্কোয়ারে হুবহু এই ছবিই দেখা গিয়েছে সম্প্রতি। সেই ভিডিয়ো ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, ড্রোনে চড়ে টাইমস স্কোয়ারের চারপাশে উড়ে বেড়াচ্ছেন এক ব্যক্তি। পরে জানা গিয়েছে, এ হেন অদ্ভুত কাণ্ড যিনি ঘটিয়েছেন, তাঁর নাম হান্টার কোওয়াল্ড। এই হান্টার একজন ইউটিউবার।

এই ভিডিয়ো প্রথমে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন Morgan Nevins। পরে তা টুইটারে শেয়ার করেন রেক্স চ্যাপম্যান (প্রাক্তন মার্কিন বাস্কেটবল খেলোয়াড়)। ১০ সেকেন্ডের এই ভিডিয়ো শেয়ার করে রেক্স লিখেছেন, ‘কিছুই না… নিউ ইয়র্ক সিটির চারপাশে উড়ে বেড়াচ্ছেন এক যুবক’। ৭ মিলিয়ন অর্থাৎ ৭০ লক্ষের বেশি ভিউ হয়েছে রেক্স চ্যাপম্যানের শেয়ার করা ভিডিয়োর। টুইটারের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, হান্টারের মাথায় ছিল একটি হেলমেট। সেখানে লাগানো ছিল একটি ক্যামেরা। মাটি থেকে প্রায় ১০ ফুট উঁচু দিয়ে ড্রোনে চড়ে উড়ে বেড়াচ্ছিলেন পেশায় ইউটিউবার হান্টার। জানা গিয়েছে, গত ১৯ জুন এই ভিডিয়ো তোলা হয়েছিল। ভিডিয়োতে দেখা গিয়েছে, হান্টারের ওড়া দেখে চোখেমুখে একরাশ বিস্ময় নিয়ে তাঁর দিকে তাকিয়ে রয়েছেন আশপাশের সাধারণ মানুষ।

দেখুন রেক্স চ্যাপম্যানের টুইটারে শেয়ার করা সেই ভিডিয়ো

হান্টার কোওয়াল্ড জানিয়েছেন, বেশ কয়েক বছর ধরেই চেষ্টা করছিলেন তিনি। অবশেষে সফল হয়েছে। হান্টারের কথায়, এই ড্রোন আসলে একটি অত্যাধুনিক ইঞ্জিনিয়ারিং ডিভাইস। বহু বছর ধরে এই ড্রোন তৈরি করেছেন তিনি। অবশেষে নিরাপদে সুরক্ষিত ভাবে স্টান্ট করতে পেরেছেন। দীর্ঘদিনের প্রচেষ্টা সফল হওয়ায় খুবই খুশি ইউটিউবার হান্টার কোওয়াল্ড। তিনি আরও জানিয়েছেন, তাইমস স্কোয়ার চত্বরে এই স্টান্ট করার জন্য আগে থেকেই সমস্ত অনুমতি নিয়ে রাখা হয়েছিল। নিউ ইয়র্ক পুলিশও এই ভিডিয়ো খতিয়ে দেখেছে।

হান্টারের এভাবে উড়ে বেড়ানো দেখে তাঁকে স্পাইডারম্যান ছবির সুপারভিলেন ‘গ্রিন গবলিন’- এর সঙ্গে তুলনা করেছেন নেটিজ়েনরা। ইউটিউবারের এই স্টান্ট দেখে চমকে গিয়েছেন সকলে। তবে হান্টারের প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- মাছের পেটে হুইস্কির বোতল! তাও আবার সিল করা… দেখুন Viral Video