কর্মফল! গাছের গায়ে সজোরে লাথি মারার পর কী হল, দেখুন ভিডিয়ো ভাইরাল

১৪সেকেন্ডের ওই ভাইরাল ভিডিয়োটি টুইটারের এখন ঝড় তুলেছে। জঙ্গলে গাছ কাটতে গিয়ে একটি গাছের গায়ে ক্রমাগত লাথি মারতে দেখা গিয়েছে ভিডিয়োটিতে।

কর্মফল! গাছের গায়ে সজোরে লাথি মারার পর কী হল, দেখুন ভিডিয়ো ভাইরাল
টুইটার থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 10:51 AM

কথায় আছে, যেমন কর্ম, তেমনি ফল। আর এই প্রবাদ বাক্যের উদাহরণ হিসেবে আজকের ভাইরাল ভিডিয়োটি একেবারে পারফেক্ট। সম্প্রতি ভারতীয় ফরেস্ট সার্ভিস অফিসার সুধা রামেন ট্যুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন,যেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তি একটি গাছকে ক্রমাগত লাথি মেরে চলেছেন। তারপর সেই গাছটি ভেঙে ওই ব্যক্তির উপরই পড়ে যায়। নিজের কর্মের ফল যে এত তাড়াতাড়ি পেয়ে যাবেন, তা বোধহয় আশা করেননি ওই ব্যক্তি।

১৪সেকেন্ডের ওই ভাইরাল ভিডিয়োটি টুইটারের এখন ঝড় তুলেছে। জঙ্গলে গাছ কাটতে গিয়ে একটি গাছের গায়ে ক্রমাগত লাথি মারতে দেখা গিয়েছে ভিডিয়োটিতে। সজোরে লাথি মারায় ভগ্ন গাছটি ওই ব্যক্তির উপরই যে পড়তে পারে সেই ধারণা কেউই করতে পারেননি। প্রতিবেদনটি লেখা পর্যন্ত ভিডিয়োটি ১৪ হাজার ইউজার দেখেছেন। ওই বনবিভাগের অফিসার ক্যাপশনে লিখেছেন, “All that you do comes back to you – Good and Bad’।

আরও পড়ুন: Viral Video: মনের আনন্দে নাচছেন তরুণী, পিছন থেকে উৎসাহ দিচ্ছে পোষ্য সারমেয়!

ভিডিয়োটির কমেন্ট বক্সে একজন লিখেছেন, এটাই হল কর্ম! আরেকজন লিখেছেন, আপনি যে কাজ মন্দ করছেন, সেটির ফল হিসেবে মন্দই পাবেন। ভাল কাজ করলে ফল ভাল হয়েই ফিরে আসে। কমেন্টবক্সে কেমন প্রতিক্রিয়া শুরু হয়েছে, তার একঝলক দেখে নিন…