Man Kisses King Cobra: বিরাট কিং কোবরার মাথায় অনায়াসে চুম্বন ব্যক্তির, আঁতকে উঠছেন নেটিজ়েনরা

Man Kisses King Cobra: বিশালাকার কিং কোবরাটির মাথায় যিনি চুম্বন করেছেন, তাঁর নাম ভাভা সুরেশ। এই সুরেশ কেরালার ব্যক্তি, যিনি একজন জনপ্রিয় স্নেক ক্যাচার। তিনি প্রায় ৩৮,০০০ এরও বেশি সাপ উদ্ধার করেছেন বলে জানা গিয়েছে।

Man Kisses King Cobra: বিরাট কিং কোবরার মাথায় অনায়াসে চুম্বন ব্যক্তির, আঁতকে উঠছেন নেটিজ়েনরা
ভয়ঙ্কর কাণ্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2022 | 1:55 AM

Viral Video Today: আজকের ইন্টারনেট চিত্তাকর্ষক কিছু ভিডিয়োর পাওয়ার হাউস। অজানা কাহিনি শোনার, অদেখা ঘটনা চাক্ষুষ করার ভাণ্ডার যেন সোশ্যাল মিডিয়া। এহেন সোশ্যাল মিডিয়ায় কিছু ভিডিয়ো যখন আপনাকে আনন্দ দেয়, বিদঘুটে ফিল দেয়, তেমনই আবার অবাকও করে। তেমনই একটা ভিডিয়ো ফের হাজির হয়েছে আপনার জন্য। সাপ দেখলে আমরা ভয় পাই। খুবই ভয় পাই, তা সে চোখের সামনেই দেখি আর টিভির পর্দায় বা মুঠোফোনে। সম্প্রতি একটি ভিডিয়োতে এক ব্যক্তিকে কিং কোবরার মাথায় চুম্বন করতে দেখা গিয়েছে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সৌরভ যাদব নামের এক ব্যক্তি। তিনি জানিয়েছেন, বিশালাকার কিং কোবরাটির মাথায় যিনি চুম্বন করেছেন, তাঁর নাম ভাভা সুরেশ। এই সুরেশ কেরালার ব্যক্তি, যিনি একজন জনপ্রিয় স্নেক ক্যাচার। তিনি প্রায় ৩৮,০০০ এরও বেশি সাপ উদ্ধার করেছেন বলে জানা গিয়েছে। তবে তার মধ্যে তিনি ৩,০০০ এরও বেশি বার কামড়ও খেয়েছেন। পাশাপাশি তিনি ১৯০টিরও বেশি কিং কোবরা উদ্ধার করেছেন।

ভিডিয়োটি শেয়ার হওয়ার পর থেকে প্রচুর পরিমাণে লাইক পেয়েছে। কেউ কেউ ভাভা সুরেশের সাহসী প্রচেষ্টার প্রশংসা করেছেন। কেউ কেউ আবার সুরেশের এহেন পদক্ষেপ যে খুবই ঝুঁকিপূর্ণ সে কথাও বলেছেন।

একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখছেন, “ভিডিয়োটি আমার খুব পছন্দ হয়েছে। কিন্তু যতই ভাল হোক না কেন, যথেষ্ট ঝুঁকিপূর্ণ।”