অর্ডার দিয়েছিলেন আপেল, অনলাইনে ডেলিভারি এল অ্যাপেলের আইফোন!

বছর ৫০- এর ওই ব্যক্তি এটা বিশ্বাসই করেননি যে ওটা সত্যিই আইফোন। বরং ভেবেছিলেন ইস্টার এগ বা ওই জাতীয় কোনও জিনিস সারপ্রাইজ হিসেবে এসেছে।

অর্ডার দিয়েছিলেন আপেল, অনলাইনে ডেলিভারি এল অ্যাপেলের আইফোন!
গ্রসারি আইটেমের সঙ্গে ডেলিভারি এসেছে আইফোন।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 12:19 PM

অনলাইনে এক জিনিস অর্ডার করে আর এক জিনিস পাওয়ার অভিজ্ঞতা অনেকেরই রয়েছে। এমনকি স্মার্টফোনের বদলে পাথরও এসেছে গ্রাহকের বাড়িতে। কিন্তু তা বলে আপেল অর্ডার করে অ্যাপেলের আইফোন! সম্প্রতি এমনই কাণ্ড ঘটেছে ব্রিটেনের এক ব্যক্তির সঙ্গে। মুদির দোকানের বিভিন্ন জিনিসপত্রের সঙ্গে আপেল ফল অর্ডার দিয়েছিলেন নিক জেমস। কিন্তু জিনিস ডেলিভারি আসার পর জেমস দেখেন ব্যাগের ভিতর রয়েছে একখানা অ্যাপেল ফোন। স্বভাবতই চমকে যান জেমস।

তবে বছর ৫০- এর ওই ব্যক্তি এটা বিশ্বাসই করেননি যে ওটা সত্যিই আইফোন। বরং ভেবেছিলেন ইস্টার এগ বা ওই জাতীয় কোনও জিনিস সারপ্রাইজ হিসেবে এসেছে। কিন্তু যখন সত্যি সত্যিই বুঝতে পারলেন যে দোকান থেকে অ্যাপেলের ফোনই এসেছে, তখন বুঝলেন আপেল ফলের বদলে তাঁকে আইফোন ডেলিভারি দেওয়া হয়েছে। পরে জানা গিয়েছে, যে দোকানে জেমস জিনিসপত্র অর্ডার করেছিলেন, সেখান থেকে একটি বিশেষ স্কিমে উপহার পাঠানো হয়েছে তাঁকে।

আরও পড়ুন- নিজের মাস্কটাই পোষ্য কুকুরকে পরিয়ে দিলেন বৃদ্ধ, বললেন ‘আমি মরে গেলেও ওকে বাঁচাতেই হবে’

Tesco Mobile নামের একটি সংস্থা তাদের ‘super substitutes’ প্রোমোশনের জন্য গ্রাহকদের আইফোন, এয়ারপড এবং স্যামসাংয়ের ডিভাইস উপহার দিয়েছে। এমন উপহার পেয়েই খুশির খবর টুইটারে শেয়ার করেছিলেন জেমস। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তাঁর টুইট। জেমসের ভাগ্য দেখে টুইটারিয়ানদের অনেকেই বলেছেন, ‘সত্যিই এমন ভাগ্য সকলের হয় না।’ এদিকে আপেল ফলের বদলে অ্যাপেলের আইফোন এসই পেয়ে চমকে গিয়েছেন জেমসের পরিবারের লোকজনও। ওই গ্রসারি রিটেলার শপ এবং মোবাইল সংস্থাকে ধন্যবাদ জানিয়েছেন তাঁরা।