স্কাইডাইভিংয়ের সময়ে বিয়ের প্রস্তাব! প্রেমিকের অভিনব কায়দা দেখে মুগ্ধ প্রেমিকা

"প্রতিদিন আরও বেশি করে তোমার প্রেমে পড়ছি। আমায় বিয়ে করবে?"

  • TV9 Bangla
  • Published On - 10:30 AM, 2 Mar 2021
স্কাইডাইভিংয়ের সময়ে বিয়ের প্রস্তাব! প্রেমিকের অভিনব কায়দা দেখে মুগ্ধ প্রেমিকা
আকাশেই প্রেম নিবেদন

স্কাইডাইভিংয়ের সময় বিয়ের প্রস্তাব! এর আগে এমনটা শুনেছেন কখনও? এমন অদ্ভুত ভাবেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন প্রেমিক। তাঁদের এমন অভিনব ‘প্রোপোজাল মোমেন্ট’-এর ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আর তা দেখে আবেগে ভেসেছেন অনেক জুটি। কেউবা ভেবেছেন, ‘ইশ, আমি যদি এমনটা করতে পারতাম।’

আরও পড়ুন-হাফ ফ্রোজেন’ নায়াগ্রা ফলস দেখতে পর্যটকদের ভিড়, ‘উইন্টার ওয়ান্ডারল্যান্ড’ বলছেন নেটিজ়েনরা

ইনস্টাগ্রামে ‘উইংম্যান’ নামের একটি প্রোফাইল থেকে এই ছোট্ট ভিডিয়ো ক্লিপ শেয়ার করা হয়েছে। ওই যুবকের নাম অবশ্য জানা যায়নি। তবে প্রোফাইলের বায়ো থেকে জানা গিয়েছে, ওই যুবক পেশায় পাইলট। জীবনের বেশিরভাগ সময় যাঁর আকাশের বুকে কাটে, প্রিয়জনকে বিয়ের প্রস্তাব দেওয়ার ক্ষেত্রেও সেই আকাশই বেছে নিয়েছেন এই যুবক।

 

View this post on Instagram

 

A post shared by Wingman (@wingmanskydive)

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রেমিকার সঙ্গে স্কাইডাইভিং করছেন ওই যুবক। তাঁদের চোখেমুখে ফুটে উঠেছে উত্তেজনা। বোঝাই যাচ্ছে প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন এই জুটি। এমন মুহূর্ত উপহার দেওয়ার জন্য প্রেমিককে ধন্যবাদ জানিয়েছেন তরুণী। ঠিক তখনই যুবক বলে ওঠেন, ‘আমি তোমাকে ভালবাসি’। প্রেমিকা সবটা বুঝে ওঠার আগেই একটা আংটি বের করে প্রেমিকাকে সটান বিয়ের প্রস্তাব দিয়ে দেন ওই যুবক।

তিনি বলেন, “প্রতিদিন আরও বেশি করে তোমার প্রেমে পড়ছি। আমায় বিয়ে করবে?” তরুণীও আর সময় নষ্ট না করেই সম্মতি জানিয়ে দেন প্রেমিককে। পরমুহূর্তেই আনন্দে চিৎকার করে ওঠেন ওই যুবক। এই ‘স্কাইডাইভিং ম্যারেজ প্রোপোজাল’ ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়।