Watch Video: এক বাইকে ছয় ব্যক্তি, দুই কুকুর ও দুই মুরগিছানা, চিড়েচ্যাপ্টা চালকের করুণ দশা

Viral Video Today: বাইক তো অনেকেই চালান। তাহলে আবার ভাইরাল হওয়ার মতো কী হল। হল অনেক কিছুই। ওই বাইকচালককে দেখা গেল, ছয়জনকে চাপিয়ে সঙ্গে দুটি কুকুর ও দুটি মুরগির ছানা নিয়ে চিড়েচ্যাপ্টা হয়েই বাইক চালালেন।

Watch Video: এক বাইকে ছয় ব্যক্তি, দুই কুকুর ও দুই মুরগিছানা, চিড়েচ্যাপ্টা চালকের করুণ দশা
অবাক কাণ্ড বটে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 23, 2022 | 6:11 PM

Latest Viral Video: অদ্ভুত ঘটনা আর ভিডিয়োর লাইব্রেরি হয়ে উঠেছে আমাদের ইন্টারনেট। রাস্তার ভিডিয়ো হোক বা কোনও পাড়া বা মোড়- সোশ্যাল মিডিয়ায় চোখ বোলালেই নানাবিধ মজাদার ভিডিয়ো নজরে আসবে আপনার। তেমনই এক রাস্তার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। তবে ভিডিয়ো ভাইরাল হওয়ার মূল কোনও রাস্তা নয়। সেই রাস্তায় এক ব্যক্তির বাইক চালানোর কাণ্ডই ভাইরাল হয়েছে। এখন প্রশ্ন হচ্ছে, বাইক তো অনেকেই চালান। তাহলে আবার ভাইরাল হওয়ার মতো কী হল। হল অনেক কিছুই। ওই বাইকচালককে দেখা গেল, ছয়জনকে চাপিয়ে সঙ্গে দুটি কুকুর ও দুটি মুরগির ছানা নিয়ে চিড়েচ্যাপ্টা হয়েই বাইক চালালেন।

সম্প্রতি টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা গেল সঙ্কটজনক অবস্থায় বাইক চালাচ্ছেন অক ব্যক্তি। কারণ, সেই বাইকে তিনি একা নন। সেই বাইকে দুজন বা তিনজন নয়, ভ্রমণ করছে ছয়জন ব্যক্তি। শুধু তাই নয়। তাঁরা ছাড়াও দুটি কুকুর ও মুরগিছানাও ওই বাইকের সওয়ারি।

টুইটারে জ়িন্দেগি গুলজ়ার হ্যয় নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “ইনি যদি ধরা পড়ে যান, তাহলে চালান ভরার জন্য ব্যাঙ্ক লোন নিতে হতে পারে তাঁকে।”

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। খুব অল্প সময়ের মধ্যেই তার ভিউ প্রায় ৩ লাখ হতে চলেছে। আর কমেন্টের একপ্রকার বন্যা বয়ে গিয়েছে। কেউ কেউ এই ভিডিয়ো দেখে যেখানে হাসিতে ফেটে পড়েছেন। কেউ কেউ আবার বলেছেন, কীভাবে এত কাণ্ডজ্ঞানহীন হতে পারেন মানুষ।

একজন লিখলেন, “সত্যিই বিপজ্জনক।” আর একজন যোগ করলেন, “কীভাবে এত মানুষের জীবন সংকটে ফেলে বাইক চালাতে পারেন এক ব্যক্তি।” তৃতীয় জন যোগ করলেন, “ইনি হয়তো হাম দো হামারে দো বিষয়টি ভুলে গিয়েছেন।” চতুর্থ ব্যক্তির মন্তব্য, “এর থেকে বড় বোকামি আর দেখা যায় না। এই ধরনের কাণ্ডজ্ঞানহীন লোকগুলোকে ব্যাপক অঙ্কের টাকা জরিমানা করা উচিত।”