Viral Video: ১৮০ ডিগ্রি মাথা ঘুরিয়ে দিলেন যুবক! দেখুন ভিডিয়ো

এই ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন নেটাগরিকরা। অনেকেই বলেছেন এমনটা মোটেই করা উচিত নয়। যেকোনও সময় মারাত্মক বিপদ হতে পারে।

Viral Video: ১৮০ ডিগ্রি মাথা ঘুরিয়ে দিলেন যুবক! দেখুন ভিডিয়ো
এই ভিডিয়ো দেখলে চমকে উঠবেন।

সোশ্যাল মিডিয়া এক আজব মাধ্যম। হামেশাই এই মাধ্যমে এমন সব ছবি-ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে হতবাক হয়ে যায় গোটা দুনিয়া। তেমনই একটি ভিডিয়ো এবার ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক যুবক তাঁর মাথা প্রায় ১৮০ ডিগ্রি ঘুরিয়ে দিয়েছেন! বেশ অনায়াসেই এই স্টান্ট দেখিয়েছেন তিনি। দেখে মনে হচ্ছে যেন, হাঁটতে-চলতে এমনটা করতে অভ্যস্ত তিনি। প্রায় ১৮০ ডিগ্রি মাথা ঘুরিয়ে আবার নিমেষের মধ্যেই স্বাভাবিক জায়গায় ফিরিয়ে এনেছেন ওই যুবক। টিকটক ইউজার @sheaabutt00 এই ভিডিয়ো ভাইরাল করেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটাগরিকদের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি লিখেছেন, ‘পার্টি ট্রিক, যদি পারো তাহলে করো।’

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই যুবক একটা হাত গালে রেখে, আর এক হাত মাথায় রেখে প্রায় ১৮০ ডিগ্রি ঘুরিয়ে দিলেন। আবার সঙ্গে সঙ্গেই ফিরে এলেন আগের জায়গায়। ভিডিয়োতে স্পষ্ট ভাবে বার্তা দেওয়া হয়েছে, কেউ যেন নিজে নিজে বাড়িতে এসব করতে না যান। যিনি এ ব্যাপারে অভ্যস্ত অথবা কারও সামনে মানে যিনি এ ব্যাপারে পারদর্শী তাঁর সামনে এমন স্টান্ট করার কথাও বলা হয়েছে ভিডিয়োর বার্তায়।

আরও পড়ুন- মর্মান্তিক! হাসপাতালের পার্কিং এলাকায় প্রকাণ্ড সিঙ্কহোলে পড়ে গেল তিনটি গাড়ি, ভাইরাল ভিডিয়ো

এই ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন নেটাগরিকরা। অনেকেই বলেছেন এমনটা মোটেই করা উচিত নয়। যেকোনও সময় মারাত্মক বিপদ হতে পারে। সকলকে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন নেটিজ়েনরা। তবে সকলেই যে ভীষণ রকম ভাবে চমকে গিয়েছে এটা স্পষ্ট। অনেকেই কমেন্টে জিজ্ঞেস করেছেন, কীভাবে এটা করা সম্ভব?