Viral Video: টাই কীভাবে বাঁধতে হয়, 10 সেকেন্ডে জলের মতো সহজ করে দিলেন ইনি, তবে…

Tie Knot Hacks: এক ব্যক্তি 10 সেকেন্ডের মধ্যে টাই বেঁধে তাক লাগালেন। আর সেই টাই বাঁধার ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। অল্প সময়ের মধ্যেই 9 মিলিয়নের কাছাকাছি ভিউ হয়ে গিয়েছে সেই ভিডিয়োর। আর সেই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা নানাবিধ মন্তব্য করেছেন।

Viral Video: টাই কীভাবে বাঁধতে হয়, 10 সেকেন্ডে জলের মতো সহজ করে দিলেন ইনি, তবে...
টাই বাঁধার কাজটাও যে এত সহজ হতে পারে, ভাবতে পারেননি নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2022 | 9:15 AM

দু’ধরনের মানুষ আছেন এই দুনিয়ায়। একদল টাই বাঁধতে পারেন, আর একদল পারেন না। তাঁদের মধ্যে আবার এমন মানুষজনও আছেন, যাঁরা বিভিন্ন উপায়ে টাই বেঁধে না পারার দলটিকে বিস্মিত করেন! তেমনই এক ব্যক্তি 10 সেকেন্ডের মধ্যে টাই বেঁধে তাক লাগালেন। আর সেই টাই বাঁধার ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। অল্প সময়ের মধ্যেই 9 মিলিয়নের কাছাকাছি ভিউ হয়ে গিয়েছে সেই ভিডিয়োর। আর সেই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা নানাবিধ মন্তব্য করেছেন।

সদ্য ভাইরাল হওয়া সেই ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করেছেন মিরেক্স মোসেজ় নামের এক ব্যক্তি। ছোট্ট ক্লিপটিতে দেখা যাচ্ছে, তিন বার নিজের হাতেই টাই বেঁধে দেখালেন তিনি। আর প্রত্যেক বারই যেন ঠিক মাস্টারের মতো যথাযথ টাই বাঁধলেন। দুটি ভিন্ন ধরনের টাই নিয়ে কাজটা তিনি আরও সহজ করে দিয়েছেন। আর পুরো কাজটাই তিনি সেরেছেন টাইমার সেট করে, যা ভিডিয়োতেই দেখা গিয়েছে।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “আমি কখনও ভাবতেও পারিনি যে, টাই এত সহজে বাঁধা যায়।”

এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা নানাবিধ মন্তব্য করেছেন। কেউ বলেছেন, এই পদ্ধতি তাঁদের খুবই কাজে লেগেছে। কারও আবার পছন্দ হয়নি, সরাসরি বলে দিয়েছেন যে, প্রক্রিয়াটা একটু বেশিই জটিল। কেউ কেউ আবার এমনও বলেছেন যে, ভিডিয়োটে যতটা খটমট ভাবে দেখানো হয়েছে, ততটাও কঠিন নয় টাই বাঁধা। কেউ তো আবার সরাসরি তালিকা প্রকাশ করে বসেছেন যে, তাঁরা কত প্রকারের টাই বাঁধতে পারেন।

একজন লিখছেন, “আমি যখন স্কুলে পড়তাম, তখন এই ভিডিয়ো কোথায় ছিল?” আর একজন যোগ করলেন, “দেখে খুব সহজ মনে হল। কিন্তু আমি যখন চেষ্টা করলাম, তখন কিছুই হল না।”

তৃতীয় এক ব্যক্তির বক্তব্য, “আমি একটা বিষয় এখন ভাল ভাবেই বুঝতে পারি যে, আজকের প্রজন্ম সব কিছুর সঙ্গেই নিজেদের ফাস্ট ফুডের স্বাদের মিল খোঁজে। কিন্তু সঠিক ভাবে একটা টাইয়ের গিঁট বাঁধা মৌলিক দক্ষতা, যা প্রতিটি মানুষের শেখা উচিৎ।”