টাকা তুলতে এসে এটিএম থেকে স্যানিটাইজার চুরি করে পালালেন যুবক, ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়

৩৩ সেকেন্ডের এই ভিডিয়ো ক্লিপ এখন ভাইরাল নেট দুনিয়ায়। ৩০ হাজারেরও বেশি মানুষ দেখেছেন ওই ব্যক্তির কীর্তিকলাপ। যারপরনাই বিরক্ত নেটিজ়েনরা।

  • TV9 Bangla
  • Published On - 13:13 PM, 3 May 2021
টাকা তুলতে এসে এটিএম থেকে স্যানিটাইজার চুরি করে পালালেন যুবক, ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়
ছবি প্রতীকী

দেশজুড়ে চলছে করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপট। বারবার হাত পরিষ্কার করে ধুয়ে নেওয়ার এবং স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দিচ্ছেন চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা। আর সেই জন্যই বিভিন্ন দোকান, ব্যাঙ্ক, এটিএম ও অন্যান্য জায়গাতেই স্যানিটাইজার রাখা হয়েছে। এমনই একটি এটিএম থেকে স্যানিটাইজার বোতল নিয়ে পালিয়েছেন এক ব্যক্তি। গোটা ঘটনাটাই সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়ে গিয়েছে। সেই ভিডিয়ো ক্লিপ আবার ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আইপিএস অফিসার দীপাংশু কাবরা এই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, এটিএম- এ টাকা তুলতে এসেছেন এক ব্যক্তি। প্রথমে এটিএম- এ ঢুকে পাশের স্ট্যান্ডে রাখা স্যানিটাইজারের বোতল থেকে স্যানিটাইজার নিয়ে হাত পরিষ্কার করতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। তারপর নিজের মানিব্যাগ থেকে কার্ড বের করে এটিএম মেশিনে ঢুকিয়ে টাকা তোলার প্রক্রিয়াও শুরু করেন তিনি।

এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু মাঝে মাঝেই এটিএম- এর ভিতরে থাকা সিসিটিভি ক্যামেরার দিকে তাকাচ্ছিলেন ওই ব্যক্তি। সেই সঙ্গে অনেকবার স্যানিটাইজারের বোতলের দিকেও তাঁর নজর ঘুরছিল। এরপর টাকা তোলা হয়ে গেলে হঠাৎই স্ট্যান্ড থেকে স্যানিটাইজারের বোতল খুলে নিয়ে ব্যাগে ভরে এটিএম ছেড়ে বেরিয়ে আসেন ওই ব্যক্তি। টাকা তুলতে এসে এভাবে স্যানিটাইজারের বোতল কার্যত চুরি করে পালানো দেখে হতবাক হয়েছেন নেটাগরিকরা।

আরও পড়ুন- সামাজিক দূরত্ব বজায় রাখার এমন পরিকল্পনা যথেষ্ট ঝামেলার, কেন এমন বললেন আনন্দ মহিন্দ্রা?

৩৩ সেকেন্ডের এই ভিডিয়ো ক্লিপ এখন ভাইরাল নেট দুনিয়ায়। ৩০ হাজারেরও বেশি মানুষ দেখেছেন ওই ব্যক্তির কীর্তিকলাপ। যারপরনাই বিরক্ত নেটিজ়েনরা। ভিডিয়ো শেয়ার করে ওই আইপিএস অফিসার লিখেছেন, ‘এরা হল ক্লেপটোম্যানিয়াক’। সেই সঙ্গে আবার #HumNahiSudhrenge- এই হ্যাশট্যাগও দিয়েছেন তিনি। ভিডিয়ো দেখার পর নেটিজ়েনদের অনেকেই বলেছেন, ওই নির্দিষ্ট ব্যাঙ্কের উচিত এই ব্যক্তির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া।