Viral Video: জীবনে বড্ড তাড়া! বাইক নিয়েই রেলওয়ে ট্র্যাকে, পিষে দিয়ে গেল দ্রুতগামী ট্রেন, দেখুন রোমহর্ষক ভিডিয়ো

Bike Crushed Under Train: রাস্তায় বেরিয়ে ব্যক্তির এতটাই তাড়া যে বাইক নিয়েই সোজা পৌঁছে গিয়েছিলেন রেলওয়ে ট্র্যাকে। তারপর ট্রেন আসতেই তিনি পিছু হটলেও, বাইকটা নিয়ে আসতে পারেননি। ব্যস...

Viral Video: জীবনে বড্ড তাড়া! বাইক নিয়েই রেলওয়ে ট্র্যাকে, পিষে দিয়ে গেল দ্রুতগামী ট্রেন, দেখুন রোমহর্ষক ভিডিয়ো
বেপরোয়া মনোভাবের বলি বাইক!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 9:58 AM

Bike Crushed Under Train: দ্রুতগামী ট্রেন এসে পিষে দিয়ে গেল একটি বাইককে, এমনই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। দেশের কোনও এক প্রান্তের কোনও এক রেলওয়ে স্টেশনে এই ঘটনাটি ঘটেছে। রেলওয়ে ক্রসিং পারাপারের বড্ড তাড়া ছিল এক অধৈর্য ব্যক্তির। সিগন্যাল অতিক্রম করার চেষ্টা করতে গিয়ে তিনি একবারে মাঝপথে আটকে যান। চলে আসে ট্রেন। তড়িঘড়ি বাইকে ফেলেই ক্রসিং ছেড়ে পালাতে হয় ওই ব্যক্তিকে। ব্যস! ট্রেন আসে এবং বাইকটিকে পিষে দিয়ে চলে যায়। রাস্তায় বেরিয়ে যাঁদের খুব তাড়া থাকে, সেই ব্যক্তিদের গুরুত্বপূর্ণ বার্তা দিয়ে ক্লিপটি শেয়ার করেছেন আইপিএস অফিসার অবনীশ শরণ।

সিসিটিভি ফুটেজে এই রোমহর্ষক ঘটনাটি ফুটে উঠেছে। দেখা যায়, বেশ কিছু অধৈর্য মানুষ লেভেল ক্রসিং পার করবেন বলে এগিয়ে চলেছেন রেলওয়ে ট্র্যাকের দিকে। তাঁদের মধ্যেই একজন বাইক নিয়ে সিগন্যাল অতিক্রম করার চেষ্টা করতে গিয়ে মাঝপথে ট্র্যাকে আটকে যান। তারপর ট্রেনটি যখন আসতে থাকে, তখন এক এক করে সকলে পিছু ফিরতে থাকেন। মাঝপথে বাইক ফেলে এসে পিছু ফেরেন ওই ব্যক্তিও। মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে ট্রেনটি দ্রুত গতিতে নির্মম ভাবে বাইকটিকে পিষে দিয়ে চলে যায়।

লোকটি সৌভাগ্যবশত ঠিক সময়ে পালিয়ে যান বলেই শেষমেশ বরাতজোরে বেঁচে যান। তবে নেটপাড়ার লোকজন তাঁকে খুব বকুনি দিয়েছেন। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কিসের এত তাড়া? জীবনও আপনার, বাইকও আপনার।” ভিডিয়োটির এখনও পর্যন্ত প্রায় ৩ লাখের কাছাকাছি ভিউ হতে চলেছে। তাঁর অধৈর্য ও বেপরোয়া আচরণে মানুষজন রীতিমতো ক্ষুব্ধ। অনেকেই তাঁর অসতর্কতার জন্য মোটা টাকার জরিমানা আরোপের দাবি করেছেন।

একজন লিখছেন, “শুধু উনি নন। ওনার জন্য ট্রেনের যাত্রীদের জীবনও সঙ্কটাপন্ন হতে পারত। ঈশ্বরের কৃপা যে সকলে সুস্থ আছেন। তবে এই ব্যক্তিকে রেলওয়ে অ্যাক্ট অনুযায়ী জরিমানা করা উচিত।” আর একজন যোগ করলেন, “এখন তো উনি আবার বীমার দাবিও করতে পারবেন না। কয়েক সেকেন্ড বাঁচাতে গিয়ে কয়েক লক্ষ টাকা হারাতে হবে। কী হত একবার ভেবে দেখুন তো যদি আপনার পা’টা যদি বাইকের সঙ্গে আটকে যেত।”