Viral Video: ভিড় মেট্রোয় বসার জায়গা পেতে যুবকের অভিনব ‘জুগাড়’, ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়

মেট্রোয় বসার জায়গা পাওয়ার জন্য কী এমন করেছেন ওই যুবক, যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরেছে নেটাগরিকদের?

Viral Video: ভিড় মেট্রোয় বসার জায়গা পেতে যুবকের অভিনব 'জুগাড়', ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়
যুবকের কাণ্ড দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2021 | 3:43 PM

কথা বলে ভারতীয়দের মতো ভাল ‘জুগাড়ু’ নাকি আর কেউ হতে পারেন না। পরিস্থিতি যাই হোক না কেন, ঠিক কিছু না কিছু জোগাড় করে নেন তাঁরা। আর একথা যে ধ্রুব সত্য, তার প্রমাণ আরও একবার পাওয়া গিয়েছে। সম্প্রতি এমন এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখলে হেসে গড়াতে বাধ্য হবেন আপনি।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি মেট্রোর ভিতর দাঁড়িয়ে রয়েছেন এক যুবক। খুব ভিড় না থাকলেও, মেট্রোতে বসার জায়গা নেই। ওই যুবককে, মেট্রোর ‘মহিলা সিট’- এর সামনে দাঁড়িয়ে থাকতে দেখা দেখা গিয়েছে। আচমকাই, দেখা গেল যুবকের সারা শরীর কেঁপে উঠেছে। সে এমন কম্পন, দেখলে মনে হবে যেন মৃগী রোগী। কিংবা মনে হতে পারে প্রবল কাঁপুনি দিয়ে জ্বর এসেছে। নয়তো এমন কোনও শারীরিক সমস্যা হচ্ছে যে, যুবক এমন অস্থির অস্থির করছেন। যদিও কয়েক সেকেন্ডেই আবার শান্ত হয়ে যান যুবক।

এদিকে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। যুবকের সামনের সিট থেকে বেশ কয়েকজন মহিলা পড়িমড়ি করে উঠে দৌড় দিয়েছেন। অন্যদিকে কাঁপুনির চোটে যুবকের মাথার টুপি খুলে নীচে পড়ে গিয়েছিল। এক মহিলা আবার সেটা তুলে সামনে ফাঁকা সিটে রেখে, যুবককে বসে পড়ার পরামর্শ দেন। বাধ্য ছেলের মতো মহিলার কথা শুনে বসেও পড়েন যুবক। কিন্তু তার পরমুহূর্তেই আবার কেঁপে ওঠেন তিনি। যুবকের সারা শরীরে ওরকম কম্পন দেখে ফের ঘাবড়ে যান আশপাশের সকলে। এবারেও বেশ কয়েকজন মহিলা উঠে পড়েন সিট থেকে।

আরও পড়ুন- Viral Video: রেল লাইনের উপর থেকে বাইক সরানোর চেষ্টা যুবকের, হঠাৎই এল ট্রেন!

আদতে নাকি ওই যুবকের কোনও সমস্যাই হয়নি শরীরে। কেবলমাত্র বসার জন্যই এমন ‘পথ’ বেছে নিয়েছিলেন তিনি। এই ভিডিয়ো কমে তোলা হয়েছে, তা জানা যায়নি। তবে যাত্রীদের কারও মুখেই মাস্ক না থাকায় অনুমান, এই ভিডিয়ো করোনার দাপট শুরু হওয়ার আগেই তোলা হয়েছে। মেট্রোর ভিতর যাত্রীদের বাংলাতে কথা বলতেও শোনা গিয়েছে। অতএব অনেকেই মনে করছেন, এই কাণ্ড সম্ভবত কলকাতা মেট্রোতেই ঘটেছে।