মিজোরাম কন্যার ম্যাজিক! হিল জুতো পরে ফুটবল নিয়ে ‘খেল’ দেখালেন তরুণী

মিজোরামের এক তরুণী, পায়ে পরেছেন হিল জুতো। আর সেভাবেই পায়ে ফুটবল নিয়ে দিব্যি খেলা দেখিয়ে চলেছেন তিনি।

মিজোরাম কন্যার ম্যাজিক! হিল জুতো পরে ফুটবল নিয়ে 'খেল' দেখালেন তরুণী
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 8:51 PM

হাই হিলের জুতো পরে পর্দায় অনেক নায়িকাদেরই তীব্র গতিতে দৌড়তে দেখা যায়। আর তারপরই আমআদমির মনে প্রশ্ন জাগে যে, আদৌ কি এমনটা সম্ভব? সত্যিই হিল জুতো পরে দৌড়ানো যায়? এতদিন যাঁরা এই কাণ্ড দেখে অবাক হয়েছে, এবার তাঁদের চমকে যাওয়ার পালা। সম্প্রতি এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে সত্যিই চমক লাগবে।

View this post on Instagram

A post shared by lãdybållër? (@cindycolney10)

মিজোরামের এক তরুণী, পায়ে পরেছেন হিল জুতো। আর সেভাবেই পায়ে ফুটবল নিয়ে দিব্যি খেলা দেখিয়ে চলেছেন তিনি। পায়ের থেকে বল ফস্কে যাওয়ার কোনও প্রশ্নই নেই। বরং ডান পা, বাঁ পা মিলিয়ে দিব্যি নানা রকম কসরত দেখাচ্ছেন মিজোরামের এই কন্যা। প্রাথমিক ভাবে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিয়ো শেয়ার করেছিলেন ওই তরুণী। এরপর বিষয়টি নজরে আসে মিজোরামের মন্ত্রী রবার্ট রোমাউইয়া রোয়েতে- র। তরুণীকে অনুপ্রেরণা দেওয়ার জন্য এই ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। এরপরই ভাইরাল হয়ে যায় ওই ভিডিয়ো।

আরও পড়ুন- ২২ গজের একরত্তি, ছোট্ট মেহেকের ব্যাটিং দেখে মুগ্ধ নেটিজ়েনরা, দেখুন ভিডিয়ো

জানা গিয়েছে, এই তরুণী আইজল পূর্ব-২ এর বাসিন্দা। তাঁর নাম সিন্ডি রেমরুয়াতপুই। মন্ত্রী জানিয়েছেন, ‘পেনসিল হিল পরে বল নিয়ে খেলা দেখিয়েছেন এই তরুণী। ফুটবল শুধু ছেলেদের জন্য নয়। এই খেলা সকলের জন্য।’ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর অবাক হয়ে গিয়েছেন নেটাগরিকরা। সকলেই তরুণীর এমন ‘ফুটবল ম্যাজিক’ দেখে তাঁর খেলার প্রশংসা করেছেন।  তরুণী যাতে আগামী দিনে সঠিক ভাবে ফুটবলের প্রশিক্ষণ নিতে পারেন, ফুটবলের দুনিয়াতেই কেরিয়ার গড়তে পারেন, সেই শুভেচ্ছাও জানিয়েছেন নেটিজ়েনরা।