Viral Video: ফলস আইল্যাশ খুললেন মা, একরত্তি সন্তান ভাবল সত্যিকারের চোখ, শুরু অঝোরে কান্না

নেহা জানিয়েছেন, তাঁর ছেলে ভেবেছিল আইল্যাশগুলি সত্যিকারের, আর তা খুলতে গেলে মা চোখে ব্যথা পাবেন। তাই সে মা'কে বারবার বারণ করতে থাকে, তিনি যেন ওটি না খোলেন।

Viral Video: ফলস আইল্যাশ খুললেন মা, একরত্তি সন্তান ভাবল সত্যিকারের চোখ, শুরু অঝোরে কান্না
মায়ের ফলস আইল্যাশ সত্যিকারের ভেবেছিল ছোট্ট ছেলেটা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 7:38 PM

False Eyelashes: ছোট্ট একটি ছেলে ও তার মায়ের ভিডিয়ো চূড়ান্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মায়ের অবস্থা দেখে অঝোর কান্না ছেলেটির। কিন্তু কী এমন করলেন মা? ওই মহিলা আসলে ফলস আইল্যাশ পরেছিলেন। আর সেই আইল্যাশ যখন তিনি খুলছেন, তখন তা ‘খুলবে না’ বলে বায়না জুড়ে দেয় কোলের সন্তান। মা যেই তা খুলে দেন, অঝোরে কান্না জুড়ে গেয় ছোট্ট ছেলেটি। ভিডিয়ো কন্টেন্ট ক্রিয়েটর নেহা নিতীন নাগপাল এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এতটাই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো যে, তার ভিউ এখন 2 মিলিয়ন ছাপিয়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by Neha Nitin Nagpal (@nehakalra46)

সে দিন একটু বেশিই মেকআপ করে বাইরে বেরিয়েছিলেন নেহা। বাড়ি ফিরে এক-এক করে মেকআপ খুলতে শুরু করেন। ফেক আইল্যাশটি তিনি তখনই খুলতে যান, যা দেখে তাঁর সন্তান একবারে হাঁ হয়ে যায়। নেহা জানিয়েছেন, তাঁর ছেলে ভেবেছিল আইল্যাশগুলি সত্যিকারের, আর তা খুলতে গেলে মা চোখে ব্যথা পাবেন। তাই সে মা’কে বারবার বারণ করতে থাকে, তিনি যেন ওটি না খোলেন।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “যখন আপনার শিশু ব্যথাহীন জিনিসের জন্য ব্যথা অনুভব করতে পারে। এটাকে বলা হয় বিশুদ্ধ ভালবাসা এবং আমার শিশু @divitnagpal একই রকম অনুভব করেছে। তোমাকে ভালোবাসি। সেরা অনুভুতি।”

কিউট ভিডিয়োটি নেটাগরিকদের মন জিতে নিয়েছে। কেউ বলছেন, “তোমাদের দুজনকেই অনেক ভালবাসা।” আর একজনের বক্তব্য, “কী কিউট এবং আদুরে একটা ভিডিয়ো।”