Viral Video: ক্রিমের মতো সারা গায়ে স্যানিটাইজার মাখছেন বৃদ্ধ! দেখুন মজার ভিডিয়ো

টুইটে এই ভিডিয়ো শেয়ার করেছেন আইপিএস আধিকারিক রুপিন শর্মা। মাঝে মাঝে টুইটারে বিভিন্ন মজার ভিডিয়ো শেয়ার করেন এই আধিকারিক।

Viral Video: ক্রিমের মতো সারা গায়ে স্যানিটাইজার মাখছেন বৃদ্ধ! দেখুন মজার ভিডিয়ো
এই সেই বৃদ্ধ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2021 | 8:35 PM

করোনা আবহে মাস্কের সঙ্গে স্যানিটাইজারও আমাদের নিত্যসঙ্গী। চিকিৎসকরা বারবারই বলেছেন, স্যানিটাইজারের ব্যবহারের কথা। সবসময় যেহেতু সাবান দিয়ে হাত ধোয়ার সুযোগ পাওয়া যায় না, তাই করোনাভাইরাসের সংক্রমণ রুখতে হাত পরিষ্কারের জন্য স্যানিটাইজারই আমাদের ভরসা। কিন্তু সম্প্রতি এই স্যানিটাইজার নিয়েই এমন এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে হাসি থামছেই না নেটিজ়েনদের। এক বৃদ্ধের কাণ্ডকারখানা দেখে নেটাগরিকরা বেজায় মজা পেয়েছেন।

টুইটে এই ভিডিয়ো শেয়ার করেছেন আইপিএস আধিকারিক রুপিন শর্মা। মাঝে মাঝে টুইটারে বিভিন্ন মজার ভিডিয়ো শেয়ার করেন এই আধিকারিক। এবারও তেমনটাই হয়েছে। রুপিন শর্মার শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, এক বৃদ্ধ কার্যত বডি লোশন মাখার মতো করে স্যানিটাইজার মাখছেন। শুধু হাত নয়, পা-মুখ-মাথার চুল, বাদ যায়নি কিছুই। শীতকালে যেভাবে সাধারণ মানুষ সারা গায়ে ক্রিম বা ময়শ্চারাইজার মাখেন, কিংবা স্নানের আগে তেল মাখেন, তার সঙ্গে এই বৃদ্ধের আচরণের হুবহু মিল পাওয়া যাবে। ভাল করে হাতে, পায়ে, মুখে, মাথায় স্যানিটাইজার মেখেছেন তিনি। করোনাকে যে ভয় পান ওই বৃদ্ধ, সে কথা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- Viral Video: ভিড় মেট্রোয় বসার জায়গা পেতে যুবকের অভিনব ‘জুগাড়’, ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়

এই ভিডিয়ো শেয়ার করে আইপিএস অফিসার রুপিন শর্মা লিখেছেন, ‘করোনা ওনাকে ছোঁয়ার সাহসও পাবে না। কিন্তু আপনার মাস্ক খোলা মোটেই উচিত হয়নি। পুরো ক্যাপশনই হিন্দিতে লিখেছেন ওই আইপিএস আধিকারিক। এই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। বৃদ্ধের কাণ্ড দেখে সকলেই মজা পেয়েছেন। অনেকে আবার বলেছেন, ওনার উচিত স্যানিটাইজার দিয়ে একবার স্নান করে নেওয়া। কেউবা বলেছেন, স্যানিটাইজার মাখার এত বহর, এদিকে মুখ থেকে নামানো রয়েছে মাস্ক। এমন করলে কিন্তু চলবে না। এর মধ্যেই পাঁচ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর।