Optical Illusion: আধ মিনিটের মধ্যে এই স্তূপীকৃত জঞ্জাল থেকে একটা বিড়ালকে খুঁজে বের করতে পারবেন?

Cat Hidden In Garbage Dump Optical Illusion: এই ছবি থেকে একটা বিড়ালকে আপনাকে খুঁজে বের করতে হবে। আর তার জন্য বেশি সময়ও আপনি পাবেন না! একবার চেষ্টা করে দেখুন তো।

Optical Illusion: আধ মিনিটের মধ্যে এই স্তূপীকৃত জঞ্জাল থেকে একটা বিড়ালকে খুঁজে বের করতে পারবেন?
ভাল করে দেখুন তো, বিড়ালটাকে খুঁজে পান কি না।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 11:48 AM

আধ মিনিটের মধ্যে কি আপনার একটা বিড়াল খুঁজে পাওয়া সম্ভব? সেই বিড়ালটা যদি একটা গারবেজ ডাম্পিং ড্রাউন্ডে (Garbage Dump) থাকে? পারবেন তাহলে? আসলে স্তুপীকৃত আবর্জনার মধ্যে লুকিয়ে থাকা বিড়ালটির (Cat) সন্ধান কেউই পাচ্ছেন না। আপনি একবার চেষ্টা করে দেখুন তো। এই ছবিটা আসলে একটা অপ্টিক্যাল ইলিউশন (Optical Illusion), যা সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়ছে।

অপ্টিক্যাল ইলিউশনের ছবিগুলে আজকাল আমাদের এমনই ভাবিয়ে তুলছে। কোনও ছবিতে লুকিয়ে থাকছে কোনও এক প্রাণী, কোনও ছবিতে আবার একটা প্রাণীর অবস্থান ধাঁধার আকারে। আর যাঁরা এই ছবিগুলি তৈরি করছেন, ক্রেডিটারে পুরোটাই তাঁরা নিয়ে চলে যাবেন। কারণ, বিগত কিছু মাসে অপ্টিক্যাল ইলিউশন আলোচনার বিষয় হয়ে উঠেছে। আগও ছিল। তবে ইদানিং যেন ছবিগুলি রীতিমতো ট্রেন্ড সেট করছে। এমন অনেক মানুষই রয়েছেন, যাঁরা দিনে অন্তত একটা অপ্টিক্যাল ইলিউশনের ছবি বের না করে ঘুমাতে যেতে চাইছেন না।

এই ছবিটাও ঠিক তেমন। আপনাকে প্রচণ্ড মাথা খাটাতে হবে আবর্জনা স্তূপের ভিতর থেকে বিড়ালটিকে খুঁজে বের করতে। যা কার্যত অনেকের কাছেই অসম্ভব হিসেবে দেখা দিয়েছে।

আবর্জনার মধ্যে পুরনো ইঞ্জিন, মরিচা পড়া ধাতু থেকে শুরু করে অনেক কিছু এলোমেলো ভাবে পড়ে রয়েছে। তার মধ্যেই বিড়ালটা রয়েছে। এখন সে দৃশ্যমান কি না, তা একমাত্র আপনিই ভাল বলতে পারবেন।

এখনও যদি আপনি বিড়ালটিকে খুঁজে না পান, তাহলে ছবির বাঁ দিকে তাকান। তারপরেও যদি সম্ভব না হয়, তাহলে নিচের ছবিটি দেখে নিন।

Hidden Cat From Garbage Dump