Viral Video: ডায়নোসর হাজির জন্মদিনের পার্টিতে! কী করল বাচ্চারা, দেখুন ভাইরাল ভিডিয়োতে

Viral Video: ডায়নোসর হাজির জন্মদিনের পার্টিতে! কী করল বাচ্চারা, দেখুন ভাইরাল ভিডিয়োতে
ছবি প্রতীকী।

Surprise Birthday Party: টুইটারে ২ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনদের অনেকেই বলেছেন যে এই ভিডিয়ো দেখে তাঁদের প্রবল হাসি পেয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 14, 2022 | 11:17 PM

জন্মদিনের পার্টি মানেই অনেক মজা, হাজার আয়োজন। আর সেই জন্মদিনের পার্টি যদি হয় ‘সারপ্রাইজ পার্টি’ তাহলে তো কথাই নেই। চমকের পর চমক থাকতে বাধ্য। কিন্তু এবার একটি সারপ্রাইজ বার্থডে পার্টিতে এমন কাণ্ড ঘটেছে যে ভয় পেয়ে গিয়েছে বাচ্চারা। কারণ এক ব্যক্তি ওই পার্টিতে Dinosaur সেজে এসেছিলেন। আর তাঁকে দেখেই চিল-চিৎকার জুড়ে দেয় বাচ্চারা। এই কাণ্ডকারখানার ভিডিয়ো Viral হয়েছে নেট দুনিয়ায়। ১৫ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি Dinosaur-এর পোশাক পরে পার্টিতে হাজির হয়েছেন। এক TikTok ইউজার এই ভিডিয়ো শেয়ার করেছেন। অনুমান করা হয়েছিল যে Dinosaur-এর পোশাক পরা ওই ব্যক্তিকে দেখে হয়তো বাচ্চারা খুশি হবে। চোখের সামনে Dinosaur দেখে আনন্দ পাবে। কিন্তু ঠিক উল্টোটাই হয়েছে। Dinosaur-এর পোশাকে জন্মদিনের পার্টিতে হাজির ওই ব্যক্তিকে দেখে ভয়ে চিৎকার করতে শুরু করেছিল বাচ্চারা।

জন্মদিনের পার্টিতে হাজির ডায়নোসর, দেখুন চমকে যাওয়ার মতো ভাইরাল ভিডিয়ো

Viral হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে Dinosaur-এর পোশাক পরা ব্যক্তি বাচ্চাদের দিকে ছুটে যাচ্ছিলেন। আর তখনই বাচ্চারা ভয়ে, আতঙ্কে চিৎকার করে পিছিয়ে যাচ্ছিল। সব মিলিয়ে সারপ্রাইজ বার্থডে পার্টিতে একদম হুলুস্থুল শুরু হয়ে গিয়েছিল। কয়েকটি বাচ্চা আবার বাঁচাও বাঁচাও করেও চিৎকার জুড়েছিল। জানা গিয়েছে, ছেলের জন্মদিনে মা-বাবাই এক ব্যক্তিকে ভাড়া করেছিলেন যিনি Dinosaur-এর পোশাক পরে পার্টিতে আসার কথা ছিল। সেই মতোই ওই ব্যক্তি হাজির হয়েছিলেন পার্টিতে। কিন্তু শেষ পর্যন্ত সবটাই উল্টো হয়ে গিয়েছিল। মজা, আনন্দ পাওয়ার বদলে ভয়ে আতঙ্কে চিৎকার শুরু করে দেয় বাচ্চারা। সব মিলিয়ে পার্টির পরিবেশ একেবারেই খারাপ হয়ে গিয়েছিল।

এই খবরটিও পড়ুন

টুইটারে ২ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনদের অনেকেই বলেছেন যে এই ভিডিয়ো দেখে তাঁদের প্রবল হাসি পেয়েছে। আবার অনেকে এটাও বলেছেন যে যেহেতু বাচ্চাদের জন্মদিনের পার্টি, সেখানে এভাবে Dinosaur-এর পোশাক পরে পার্টিতে আসা উচিত হয়নি। ছেলে এবং তার বন্ধুরা ভয় পেতে পারে এটা মাথায় রাখা উচিত ছিল মা-বাবার। তাই এমন Dinosaur-এর পোশাক পরে কাউকে পার্টিতে ডাকা একেবারেই ঠিক হয়নি। কারণ সিনেমার পর্দায় Dinosaur দেখে প্রাপ্তবয়স্করাও চমকে যান। সেখানে ওরা তো বাচ্চা। তাই ভয় পেয়ে যেতে পারে এটা ভাবা উচিত ছিল সকলের। কারণ ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে গোতা চত্বর জুড়ে ছুটে বেড়াচ্ছেন ওই ডায়নোসরের পোশাক পরা ব্যক্তি। আর তাঁকে দেখে ভয়ে আতঙ্কে চিল চিৎকার করে ছুটছে বাচ্চারাও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA