Viral Video: গ্যাস অন করে দিল পোষ্য কুকুর, আগুন ধরে গেল বাড়িতে, তারপর…

Pet Dog Starts A Fire By Turning On Gas Stove: বাড়িতে কেউ ছিল না। বড্ড খিদে পেয়েছিল পোষ্য কুকুর। প্যানে গত দিনের খাবার পড়ে থাকতে দেখেই সে গ্যাস চালিয়ে দিল। তার পর কী হল, জানতে এই ভিডিয়োটা অবশ্যই দেখুন।

Viral Video: গ্যাস অন করে দিল পোষ্য কুকুর, আগুন ধরে গেল বাড়িতে, তারপর...
ভয়ঙ্কর কাণ্ড। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 14, 2022 | 11:07 PM

কখনও যদি মনে করেন যে, বাড়িতে পোষ্য কুকুরকে (Pet Dog) একা রেখে যাওয়া নিরাপদ, তাহলে ভুল ভাবছেন। কেন আমরা এই কথা বলছি, তা বুঝতে ভিডিয়োটা (Viral Video) আপনাকে দেখতেই হবে। মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরির একটি বাড়ির ঘটনা। বাড়ির ভিতরে সিসিটিভ ক্যামেরা ইনস্টল করা ছিল। হঠাৎ দেখা গেল, পোষ্য কুকুরটি গ্যাসের স্টোভের (Gas Stove) কাছে চলে গিয়েছে। তারপর সে গ্যাসটা চালিয়েও দেয়। ব্যস! বাড়িতে আগুন ধরে যায়।

মিসৌরির পার্কভিলের রিস লেক অঞ্চলে এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। কানসাস সিটি ফায়ার ডিপার্টমেন্ট এবং সাউদার্ন প্লেট ফায়ার প্রোটেকশন ডিসট্রিক্ট-এর তরফ থেকে জানানো হয়েছে, ওই বাড়ি থেকে কুকুরটিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। ফায়ার ডিপার্টমেন্ট আরও জানিয়েছে, ঘটনাটি যখন ঘটে তখন সেখানে ওই কুকুরটি ছাড়া আর কেউই ছিলেন না।

বাড়ির ভিতরের নিরাপত্তা ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে তদন্তকারীরা নির্ধারণ করতে সক্ষম হন যে, ওই পোষ্য কুকুরটি তার পিছনের পায়ে দাঁড়িয়ে একটি প্যান পরীক্ষা করছিল এবং অসাবধানবশত গ্যাসটা অন করে দেয়।

এই খবরটিও পড়ুন

ওই প্যানে আগের দিনের খাবার ছিল। প্রায় ৮ মিনিট ধরে আগুন জ্বলতে থাকে। প্যানের খাবার পুড়ে ছারখার হয়ে যায়। ফায়ার ডিপার্টমেন্ট জানিয়েছে, আগুন ধরার পরে কুকুরটি সম্পূর্ণ নিরাপদেই ছিল এবং কোনও ভাবেই সে আঘাত প্রাপ্ত হয়নি। তবে ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ওই বাড়ির বিস্তীর্ণ অংশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla