Viral Video: পোষ্য পাইথনের ভয়ঙ্কর কামড়, ছাড়ার নাম নেই, গায়ে কাঁটা দেওয়ার মতো ভিডিয়ো

Python Attack Video: একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তিকে আক্রমণ করে একটি বিশাল পাইথন সাপ। সেই আক্রমণ থেকে ব্যক্তিকে যেভাবে যুঝতে হল, ভিডিয়ো দেখে গায়ে কাঁটা দিতে পারে যে কারও।

Viral Video: পোষ্য পাইথনের ভয়ঙ্কর কামড়, ছাড়ার নাম নেই, গায়ে কাঁটা দেওয়ার মতো ভিডিয়ো
সাপ পোষার পরিণাম হাতেনাতে পেলেন ব্যক্তি!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 15, 2022 | 11:33 PM

পাইথন এই বিশ্বের সবথেকে বড় সাপ। ওজনেও তারা বিরাট ভারী। এহেন পাইথন সাপদের আক্রমণ করার ধরনটা একটু আলাদা। এরা প্রথমে মুখে কামড় দেয়, তারপর সারা শরীর পেঁচিয়ে ধরে, শ্বাসরুদ্ধ করে শিকারকে তিলে তিলে শেষ করে। এতটাই ভয়ঙ্কর হয় পাইথন। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই কোনও মানুষের ব্লাড সার্কুলেশন বন্ধ করে দিতে পারে এরা। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তিকে আক্রমণ করে একটি বিশাল পাইথন সাপ। সেই আক্রমণ থেকে ব্যক্তিকে যেভাবে যুঝতে হল, ভিডিয়ো দেখে গায়ে কাঁটা দিতে পারে যে কারও।

View this post on Instagram

A post shared by @laris_a9393

ভিডিয়োতে দেখা গেল, পোষ্য পাইথন সাপটিকে পেল্লাই একটি বাক্স থেকে বের করার চেষ্টা করছেন ওই ব্যক্তি। তারপর হুট করেই ব্যক্তিকে আক্রমণ করে বসে সাপটি। ইনস্টাগ্রামে ‘laris_a9393’ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন, লাইকও করেছেন অগুনতি মানুষ।

ওই ব্যক্তি যখন সাপটিকে বাক্স থেকে বের করছেন, ঠিক সেই সময়ই দেখা গেল সেখানে রয়েছেন বাচ্চা কোলে এক মহিলা এবং একটি কুকুরও। এদিকে সাপটি যখন ওই ব্যক্তিকে কামড় দিল, তারপর এক-এক করে তাঁকে বাঁচাতে এলেন আরও এক মহিলা ও দুই যুবক। সাপটি প্রথমে ওই ব্যক্তির মুখে কামড় দেয়, একপ্রকার দাঁত বসিয়ে দেয়। লোকটিকে পেঁচিয়ে ধরার আপ্রাণ চেষ্টা করতে থাকে সে।

এদিকে লোকটির পরিবারের বাকি সদস্যরাও সাপটিকে ছাড়ানোর চেষ্টা করে। একজন একটি কাপড়ও নিয়ে হাজির হয়। কিন্তু লাভের লাভ কিছুতেই হয় না। সাপটি যেন ছাড়তেই চায় না ব্যক্তিকে। শেষমেশ আদৌ ওই সাপ ব্যক্তিকে ছেড়েছিল কি না, তা জানা যায়নি ভিডিয়ো থেকে।