Watch: বলিহারি প্রি-ওয়েডিং শুট! বাইক নিয়ে স্টান্ট দেখিয়ে হাওয়ায় উড়লেন যুগলে, দেখুন

Bride And Groom Fly Bike In Air Video: এবার একটা প্রি-ওয়েডিং শুটে যে কাণ্ডটা ঘটে গেল, তা আপনি সম্ভবত আগে কখনও দেখেননি। ছবি তুলতে কনেকে বাইকের পিছনে চাপিয়ে বাতাসে উড়লেন বর!

Watch: বলিহারি প্রি-ওয়েডিং শুট! বাইক নিয়ে স্টান্ট দেখিয়ে হাওয়ায় উড়লেন যুগলে, দেখুন
প্রি-ওয়েডিং শুটে এমন ঝুঁকি, ভাবা যায়!!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2022 | 11:36 PM

Viral Video Today: ভারতীয় বিয়ে মানেই তার আলাদা একটা ব্যাপার, সারাদিন হই হুল্লোড়, প্রচুর পরিমাণে খাওয়াদাওয়া, আর তার সঙ্গে অনেক মজা। আজকাল দেশে প্রি-ওয়েডিং ফটোশুটও ব্যাপক জনপ্রিয় হয়েছে। কখনও বাইরে কোথাও গিয়ে, কখনও আবার বাড়ির চারপাশে বর ও কনের সুন্দর কিছু মুহূর্ত ফুটে ওঠে প্রি-ওয়েটিং ফটোশুটগুলির মধ্যে। তবে এবার একটা প্রি-ওয়েডিং শুটে যে কাণ্ডটা ঘটে গেল, তা আপনি সম্ভবত আগে কখনও দেখেননি। ছবি তুলতে কনেকে বাইকের পিছনে চাপিয়ে বাতাসে উড়লেন বর!

অবাক হলেন? ভাবছেন, বিয়ের আগে ফটোশুট করতে গিয়েই এত কাণ্ড? ওই যুগলে বিয়ের আগে ফটোশুটের অংশ হিসেবে বাইক স্টান্ট করেছেন ঠিকই। দুজনে নর্মাল জামাকাপড় নয়, এক্কেবারে বিয়ের পোশাক পরেই ফটোশুট করেছেন। কিন্তু সেই স্টান্ট দেখানোর সময় একটি ক্রেনের দড়িতে বাঁধা ছিলেন ওই যুগল। ভিডিয়োটা দেখলে আপনি অবাক হবেন ঠিকই, পরক্ষণে হাসিও পাবে আপনার!

টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে বেস্ট অফ দ্য বেস্ট নামের একটি পেজ থেকে। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো, যার ক্যাপশনে লেখা হয়েছে, “আমি এরকম একটা প্রি-ওয়েডিং শুটের ভিডিয়ো পেলাম।”

স্বাভাবিক ভাবেই এই ভিডিয়ো দেখে নেটপাড়ায় হাসির রোল চলছে! মিলছে মিশ্র প্রতিক্রিয়া।

একজন ব্যবহারকারী ভিডিয়োটিতে প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, “যেন বিয়ের মধ্যে দিয়েই তাঁদের বলিউডে আত্মপ্রকাশের সুযোগ মিলবে! তারা একবারে চলচ্চিত্র তারকাদের মতো কাজ করে দেখিয়েছেন। পোশাক বা মেকআপ বা সাজসজ্জা বা ছবি বা ফটোশুট বা নাচ- কিসসু নেই, আছে স্টান্ট। আমরি কি এখন বিয়েকেও বলিউড সিনেমার মতো বোকা বানাচ্ছি?” আর একজন মন্তব্য করেছেন, “এটা না হলে বিয়ে করব না।” তৃতীয় একজন বলেছেন, “রোহিত শেঠি কি এই প্রি-ওয়েডিং শুটের পরিচালক ছিলেন?”