Viral Video: ওভারটেক করতে গিয়ে বিপত্তি, ফ্লাইওভারের উপর উল্টে গেল এসিউভি

প্রবল গতিতে থাকায় ওভারটেকের পর আর টাল সামলাতে পারেনি গাড়িটি। স্কিড করে সঙ্গে সঙ্গে উল্টে যায়।

Viral Video: ওভারটেক করতে গিয়ে বিপত্তি, ফ্লাইওভারের উপর উল্টে গেল এসিউভি
কন্যাকুমারীতে ঘটেছে এই দুর্ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 5:18 PM

অতিরিক্ত দ্রুত গতিতে গাড়ি চালানো এবং একইসঙ্গে ওভারটেকের মতো কাণ্ড ঘটালে তা যে ঠিক কতটা বিপজ্জনক হতে পারে, সম্প্রতি তারই নিদর্শন পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে দেখা গিয়েছে ব্রিজের উপর দিয়ে যাচ্ছিল একটি গাড়ি। আচমকা তাকে পিছন থেকে এসে ওভারটেক করে আর একটি গাড়ি। আর তাতেই ঘটে বিপত্তি। প্রবল গতিতে থাকায় ওভারটেকের পর আর টাল সামলাতে পারেনি গাড়িটি। স্কিড করে সঙ্গে সঙ্গে উল্টে যায়।

কপাল ভাল যে ফ্লাইওভারের চারপাশের বাউন্ডারি দেওয়াল ভেঙে নীচে পড়ে যায়নি গাড়িটি। ঘটনাস্থল থেকে তখনই দুর্ঘটনাগ্রস্ত গাড়ির আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর বন্দোবস্ত করা হয়। ভাগ্যের জোরে এ যাত্রায় কারও প্রাণহানি হয়নি। কিন্তু যে ভয়ঙ্কর ভাবে গাড়িটি স্কিড করে উল্টে গিয়ে দুর্ঘটনা ঘটেছে, তার প্রভাবে বড়সড় বিপদ হতে পারত। জানা গিয়েছে, তামিলনাড়ু রাজ্যের কন্যাকুমারী জেলায় মারথানদাম ব্রিজের উপর এই দুর্ঘটনা ঘটেছে। যে গাড়িটিকে ওভারটেক করা হয়েছিল, সেখান থেকেই সামনের গাড়ির দুর্ঘটনার দৃশ্য ভিডিয়ো করেছেন কেউ।

আরও পড়ুন- Viral Video: মদের বোতলের আরতি! ভিডিয়ো দেখে হাসি থামছেই না নেটিজ়েনদের

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো দেখে যারপরনাই বিরক্ত হয়েছেন নেটাগরিকরা। প্রায় সকলেই দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালকের তীব্র সমালোচনা করেছেন। অতিরিক্ত গতি এবং ওভারটেক করার কারণেই যে এই দুর্ঘটনা ঘটেছে, তা বলার অপেক্ষা রাখে না। পিছন থেকে এতটাই জোরে ধেয়ে এসে ওভারটেক করেছিল গাড়িটি, যে কিছুদূর গিয়েই স্কিড করে প্রায় ২ থেকে ৩ বার উল্টেপাল্টে গিয়েছিল ওই এসইউভি গাড়িটি। তবে যে ফ্লাইওভারে দুর্ঘটনা ঘটেছে, তার গার্ডওয়াল ভেঙে গাড়িটি নীচে পড়ে যায়নি এটাই অনেক। নাহলে বিপদ বাড়ত। এমনটাই বলছেন নেটাগরিকরা।