Viral Video: সন্ধ্যার ব্যস্ত রাস্তায় শান্ত পায়রাকে টেনে নিয়ে এল বিরাট ইঁদুর, লড়াইতে শেষমেশ জয় কার হল, দেখুন ভিডিয়ো

Rat Attacks Pigeon New York: নিউইয়র্কের রাস্তায় তোলপাড় ফেলে দিল একটা বিরাট ইঁদুর। একটা পায়রাকে টেনে নিয়ে এসে মেরে শেষ করে দিল সে, যা দেখার পর নেটিজ়েনরা বলছেন, নিউইয়র্কের রাস্তায় হাঁটলে ডিসকভারি চ্যানেল দরকার হবে না।

Viral Video: সন্ধ্যার ব্যস্ত রাস্তায় শান্ত পায়রাকে টেনে নিয়ে এল বিরাট ইঁদুর, লড়াইতে শেষমেশ জয় কার হল, দেখুন ভিডিয়ো
পায়রাকে আক্রমণ ইঁদুরের, জয় কার?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 9:11 AM

সন্ধে ধীরে ধীরে রাতের দিকে এগিয়ে চলেছে। আর ঠিক তেমনই সময় নিউইয়র্ক (New York) রাস্তায় তাণ্ডব চালাল বিরাট একটি ইঁদুর (Rat)। না, সেই চঞ্চল ইঁদুর মানুষ জনের কোনও সমস্যা করেনি বা রাস্তার গাড়িঘোড়াও আটকায়নি। শান্ত একটা পায়রাকে (Pigeon) ধরে রীতিমতো ভয় দেখাল। আর সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় খুব ভাইরাল। যে ইনস্টা পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে তার নাম, ‘হোয়াট ইজ় নিউইয়র্ক’। সত্যিই নিউইয়র্ক যে কী, তা এই ভিডিয়ো দেখিয়ে দিয়েছে। প্রায় 2 মিলিয়নের কাছাকাছি ভিউ হয়েছে এই ইনস্টাগ্রাম ভিডিয়োর, লাইক পড়েছে 70,000-এর কাছাকাছি।

View this post on Instagram

A post shared by WhatIsNewYork (@whatisnewyork)

ব্রুকলিনের ক্লিনটন হিল এলাকার ব্রুকলিন-কুইনস এক্সপ্রেসওয়েতে এই কাণ্ড ঘটেছে। ইনস্টাগ্রামে জেসি স্যালিনাস নামের এক ব্যবহারকারী এই ভিডিয়োটি রেকর্ড করেন। তিনিই ইনস্টাগ্রামে শেয়ার করেন এবং পরবর্তীতে তা আরও বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে।

প্রথমেই দেখা যায়, পেভমেন্ট থেকে পাখিটাকে ধরে নিয়ে আসে ওই ইঁদুরটি। এতটাই শক্ত করে জাপ্টে ধরে যে ওই পায়রার ডানা ঝাপটানোর কোনও উপায় ছিল না। তারপর ইঁদুরটি ওই পায়রাকে একটা গাড়ির নীচে নিয়ে গিয়ে মেরে ফলে এবং খেতেও শুরু করে দেয়।

নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে নানাবিধ মন্তব্য করেছেন। কেউ বললেন, “নিউইয়র্কের রাস্তায় হাঁটাচলা করার সময় কারও ডিসকভারি চ্যানেলের দরকার হবে না।” অন্য এক ব্যবহারকারী যোগ করলেন, “এই ভিডিয়োটা দেখার পর নিজেকে অসুস্থ মনে হয়েছিল।”