Wedding Video: ছবি তুলতে এসে হুট করে জামাইবাবুর গালে চুমু খেয়ে নিলেন শ্যালিকা! থ হয়ে গেলেন দিদি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Oct 03, 2022 | 1:36 AM

Sali Kisses Jija Video: বিয়ের পর বরের দুই শ্যালিকা তাঁর সঙ্গে ছবি তুলতে পোজ় দিচ্ছেন। ও মা! যেই ছবি তোলা হয়ে গেল, সঙ্গে সঙ্গে এক অবাক কাণ্ড! বরকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করতে দেখা গেল তাঁদের মধ্যে এক শ্যালিকাকে।

Wedding Video: ছবি তুলতে এসে হুট করে জামাইবাবুর গালে চুমু খেয়ে নিলেন শ্যালিকা! থ হয়ে গেলেন দিদি
এমন কাণ্ড আগে কখনও দেখেছেন?

ভারতে বিয়ের অনুষ্ঠান মানেই সেখানে শুধু মজা আর মজা! আর এখন মজাদার ভিডিয়ো মানে তা সোশ্যাল মিডিয়ায় আসবেই। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম ভিডিয়ো খুবই ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, বিয়ের পর বরের দুই শ্যালিকা তাঁর সঙ্গে ছবি তুলতে পোজ় দিচ্ছেন। ও মা! যেই ছবি তোলা হয়ে গেল, সঙ্গে সঙ্গে এক অবাক কাণ্ড! বরকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করতে দেখা গেল তাঁদের মধ্যে এক শ্যালিকাকে। এদিকে সেই বরের পাশেই যে আবার সদ্য বিবাহিত স্ত্রী-ও বসে রয়েছেন। তাই শ্যালিকাকে সেই মুহূর্তেই প্রত্যাখ্যান করলেন তিনি।

ইনস্টাগ্রামে ‘প্রজাপতি__মাহি’ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। হাজার হাজার মানুষ এই ভিডিয়োটি দেখেছেন এবং বহু লাইক নিয়ে ভাইরাল হয়েছে এই ছবি। ক্লিপটিতে দেখা গিয়েছে, বর ও কনের ঠিক মাঝখানে একটি বাচ্চা মেয়ে বসে রয়েছে, যে বরের এক শ্যালিকা। আর বরের ঠিক বাঁ দিকে বসে ছবি তোলার জন্য পোজ় দিচ্ছেন আর এক শ্যালিকা।

তারপরই ঘটে ছন্দপতন! হঠাই ওই শ্যালিকা তাঁর জামাইবাবু তথা সদ্য বিয়ে করার বরের গালে জোর করে চুম্বনে উদ্যত হন। আর সে সময় ছোট্ট শ্যালিকাকে খিল খিল করে হেসে উঠতে দেখা যায়! আর কনের অভিব্যক্তি খুব স্বাভাবিক ভাবেই অত্যন্ত ক্রুদ্ধ বলেই মনে হয়।

এই খবরটিও পড়ুন

ঘটনায় অবাক হয়ে যান বিবাহবাসরে উপস্থিত আত্মীয়রা। ‘প্রজাপতি__মাহি’ নামক ওই ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “অ্যায়সি শালী ভগবান সবকো দে!” অর্থাৎ প্রত্যেককেই কেন ভগবান এমন একজন শ্যালিকা উপহার দেন! এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা খুব হাসাহাসি করেছেন। আর তা পরিষ্কার হয়েছে ভিডিয়োর কমেন্ট সেকশন থেকেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla