Viral Video: স্কুলে সকলের মধ্যমণি, অবাক কৌশলে ম্যাজিক দেখিয়ে চলেছে ছোট্ট ছেলে, ভিডিয়োর এখন 125 মিলিয়ন ভিউ

School Kid Performs Magic: ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ম্যাজিকের ভিডিয়ো ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ম্যাজিক দেখাচ্ছে একটি স্কুলের বাচ্চা ছেলে। সেই ভিডিয়ো এতটাই আকর্ষণীয় যে, সকলের নজর কাড়তে বাধ্য।

Viral Video: স্কুলে সকলের মধ্যমণি, অবাক কৌশলে ম্যাজিক দেখিয়ে চলেছে ছোট্ট ছেলে, ভিডিয়োর এখন 125 মিলিয়ন ভিউ
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 8:03 PM

ম্যাজিক মানেই যেন আলাদা একটা ব্যাপার। আর তা সব বয়সের কাছেই সমানভাবে আকর্ষণীয়। এখন ভাবুন, সেই ম্যাজিক যদি কোনও বাচ্চা দেখায়, তাহলে তা আরও আকর্ষণীয় হয়ে ওঠে না? কি, তাই তো? আর সেই কারণেই ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ম্যাজিকের ভিডিয়ো ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ম্যাজিক দেখাচ্ছে একটি স্কুলের বাচ্চা ছেলে। সেই ভিডিয়ো এতটাই আকর্ষণীয় যে, সকলের নজর কাড়তে বাধ্য। মানে, একবার দেখার পর আপনি ‘বাহ’ বলতে একপ্রকার বাধ্য হবেন। শিখর ধাওয়ানের মতো ক্রিকেট তারকাও এই ভিডিয়ো থেকে নজর এড়াতে পারেননি। শেয়ার করেছেন তিনিও।

View this post on Instagram

A post shared by Sahil Saifi (@sahil.aazam)

ভিডিও শুরু হতেই দেখা যাচ্ছে, একটি স্কুলের বাচ্চা যেন সকলের আকর্ষণ – মধ্যমণি। বন্ধুদের মাঝে দাঁড়িয়ে সে ম্যাজিক দেখাচ্ছে। বাচ্চাটিকে তার হাতে দুটি ছোট আইটেম ধরে থাকতে দেখা যায়, দূর থেকে যেটিকে দেখে ছোট্ট বল বলে মনে হয়। তারপর সে তার জাদুর কৌশল দেখায়। একবার নয় দু’বার। না, সারপ্রাইজ়টা আমরা দিচ্ছি না। ছোট্ট ছেলেটার ম্যাজিক দেখানোর কৌশল আপনি দেখলে অবাক হয়ে যাবেন। অবাক নয়। হতবাক করে দেবে।

9 জুন এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। শেয়ার করার পর থেকে ভিডিয়ো ক্লিপটি 125 মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। আর সেই সংখ্যা ক্রমবর্ধমান, বেড়েই চলেছে লাইক এবং ভিউ-র সংখ্যা। ক্রিকেটার শিখর ধাওয়ানও লাইক করেছেন এই ভিডিয়োতে, আর তাতে 5 মিলিয়নেরও বেশি লাইক পড়েছে। বহু মানুষ নানাবিধ মন্তব্য করেছেন এই ভিডিয়ো দেখে।

“ভাল গতি,” লিখেছেন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী। “এটি গতির জাদু,” অন্য একজন শেয়ার করলেন। তৃতীয় একজন ছেলেটির প্রশংসা করে বলছেন, “এই ছেলে এখন এরকম ম্যাজিক দেখালে 18 বছর বয়সে কী করবে, আমাদের ভাবনারও দূরে।” আর একজন আবার ছেলেটির প্রশংসা করে একাধিক ইমোটিকন পোস্ট করেছেন। সব মিলিয়ে এই ছেলে যেন ম্যাজিক দেখিয়ে নেটপাড়ার মধ্যমণি হয়ে উঠেছে।