Viral Video: চকোলেট পেস্ট্রি ম্যাগি! নেট দুনিয়ায় ফের ভাইরাল খাবার নিয়ে আজব এক্সপেরিমেন্টের ভিডিয়ো

Chocolate Pastry Maggi: নেটিজ়েনরা সাফ জানিয়ে দিয়েছেন এমন আজব Maggi তাঁরা জীবনেও চেখে দেখতে চান না।

Viral Video: চকোলেট পেস্ট্রি ম্যাগি! নেট দুনিয়ায় ফের ভাইরাল খাবার নিয়ে আজব এক্সপেরিমেন্টের ভিডিয়ো
চকোলেট পেস্ট্রি ম্যাগি।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 3:33 PM

খাবার দাবার নিয়ে ফের আজব পরীক্ষা নিরীক্ষা শুরু হয়েছে Social Media-য়। এবারও নিশানায় রয়েছে ভারতীয়দের সবচেয়ে জনপ্রিয় ‘টিফিন আইটেম’ Maggi। পেস্ট্রি সহযোগে এবার ‘টু মিনিটস নুডলস’ অর্থাৎ Maggi Noodles বানানো হয়েছে। Maggi-র রঙ হয়েছে একদম কালচে। কারণ Chocolate Pastry ব্যবহার করা হয়েছে। নেট দুনিয়ায় এই Video Viral হয়েছে। Maggi নিয়ে এমন ছেলেখেলা দেখে ক্ষেপে আগুন নেটিজ়েনরা। অনেকেই বলেছেন, Maggi হল একটা আবেগের নাম। আর তা নিয়ে এমন রসিকতা মোটেই বরদাস্ত করা যায় না। এটাই প্রথম নয়। Maggi নিয়ে এর আগেও আজব সব পরীক্ষা নিরীক্ষা হয়েছে। সেইসব নমুনাও ভাইরাল হয়েছে Social Media-য়। এর আগে Cotton Candy দিয়ে Maggi বানিয়েছিলেন এক মহিলা। এছাড়াও ভাইরাল হয়েছিল Maggi Milkshake। এর পাশাপাশি রুআফজা দিয়ে Maggi, আমের টুকরো দিয়ে তৈরি Maggi— বাদ যায়নি কিছুই।

চকোলেট পেস্ট্রি দিয়ে তৈরি হচ্ছে ম্যাগি, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

Twitter-এ এই Video Viral হয়েছে। সেখানে দেখা গিয়েছে প্রথমে একটি পাত্রে তেল দেওয়া হয়েছে। তার মধ্যে দেওয়া হয়েছে পেঁয়াজ এবং লঙ্কা কুচি। এরপর তার মধ্যেই দেওয়া হয়েছে একটি  Chocolate Pastry। এখানেই শেষ নয়। চমক রয়েছে আরও অনেক। এরপর ওই Chocolate Pastry-র উপর জল ঢেলে ভাল করে তা ভেঙে দেওয়া হয়েছে এবং ফুটিয়ে নেওয়া হয়েছে। এবার Maggi ভেঙে মেশানো হয়েছে মিশ্রণে। বাদ দেওয়া হয়নি Maggi-র মশলাও। সেটাও মেশানো হয়েছে। এমন Pastry Maggi দেখে Maggi প্রেমীদের অবস্থা যে কী হয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। Chocolate Pastry ব্যবহার করে Maggi বানানোর ফলে তার রঙ হয়েছে একদম কালচে, অনেকটা dark Chocolate-এর মতো।

নেটিজ়েনরা সাফ জানিয়ে দিয়েছেন এমন আজব Maggi তাঁরা জীবনেও চেখে দেখতে চান না। অনেকে আবার এতই রেগে গিয়েছেন যে বলেছেন, এমন উদ্ভট আজব খাবার যাঁরা বানায় তাঁদের বিরুদ্ধে এবার উপযুক্ত ব্যবস্থা নেওয়ার সময় এসেছে।  Social Media-তে অনেকদিন ধরেই ভাইরাল হচ্ছে এই জাতীয় আজব খাবারের বিভিন্ন ভিডিয়ো। আইসক্রিম রোল, আইসক্রিম দিয়ে ধোসা, উদ্ভট ইডলি Recipe এবং আরও কত কিছু যে এতদিনে Viral হয়েছে তার সঠিক হিসেব বোধহয় কারও কাছেই নেই। তবে Maggi নিয়ে এমন আজব পরীক্ষা নিরীক্ষা হলে সবচেয়ে বেশি ক্ষেপে যান নেটিজ়েনরা। Maggi নিয়ে Bizarre Experiment  মোটেই পছন্দ নয় তাঁদের, একথা বারবারই স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছেন নেটিজ়েনরা। এবারও তার অন্যথা হয়নি।