Viral Video: রাস্তার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে টস হচ্ছে খাবার! এমনই টেকনিক স্ট্রিট ফুড বিক্রেতার

খাবার বা স্ট্রিট ফুডের ভিডিয়োও এই ভাইরালের ক্ষেত্রে নতুন নয়। খাবার তৈরির ভিডিয়োর সংখ্যাও সোশ্যাল মিডিয়ায় নেহাত কম নয়। কিন্তু এরকম অদ্ভুত স্টিট ফুড বিক্রেতার ভিডিয়ো আপনি আগে হয়তো দেখেননি।

Viral Video: রাস্তার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে টস হচ্ছে খাবার! এমনই টেকনিক স্ট্রিট ফুড বিক্রেতার
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 4:19 PM

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিয়ো ভাইরাল হয়। তার মধ্যে কিছু থাকে হাস্যকর, কিছু থাকে অনুপ্রেরণামূলক, আবার কিছু থাকে যা আপনাকে চমকে দেয়। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

খাবার বা স্ট্রিট ফুডের ভিডিয়োও এই ভাইরালের ক্ষেত্রে নতুন নয়। খাবার তৈরির ভিডিয়োর সংখ্যাও সোশ্যাল মিডিয়ায় নেহাত কম নয়। কিন্তু এরকম অদ্ভুত স্টিট ফুড বিক্রেতার ভিডিয়ো আপনি আগে হয়তো দেখেননি। সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গেছে, একটা স্টিট ফুড বিক্রেতা রাস্তার এক প্রান্তে রান্না করে অন্য প্রান্তে খাবার পৌঁছে দিচ্ছে হাওয়ায় ছুঁড়ে। শুনে অবাক হচ্ছেন?

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গেছে, রাস্তার এক ধারে কড়াইতে রান্না করছেন এক ভদ্রলোক। রান্না শেষে ওই খাবার পৌঁছে দিতে হবে রাস্তার অন্য প্রান্তে। রাস্তার মাঝে চলছে যানবাহন। রাস্তা পেরিয়ে যেতেও সময় লাগবে বেশ ভালই। তাই কড়াই থেকে খাবার হাওয়ায় ভাসিয়ে দিলেন।

রাস্তার অন্য প্রান্তে দাঁড়িয়ে রয়েছে, তাঁরই সহকর্মী। হাওয়ায় ছুঁড়ে দেওয়া খাবার দক্ষতার সঙ্গে লুপে নিলেন তিনিও। এমন কান্ড খুব একটা দেখা যায় না রাস্তাঘাটে। তাই এই সব ভিডিয়ো সহজেই নজর কাড়ে নেটিজেনদের।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

এই ভিডিয়োটি সম্প্রতি টিক টকে জনপ্রিয়তা অর্জন করেছিল। টিক টকে মুমেন্টসগ্যাং নামক একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়। সেখানে সেই এই ভিডিয়োটি এখনও অবধি ২২.৮ মিলিয়ন ভিউয়ার পেয়েছে। এখন ভিডিয়োটি ট্রেন্ডিং ইনস্টাগ্রামেও।

বিউটি ফুল পেলসেস নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি। সেখানেও ১২ লক্ষ ভিউয়ারের সংখ্যা। অর্থাৎ দুটো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে‌ জনপ্রিয় এখন এই স্ট্রিট ফুড বিক্রেতা। তবে এই ভিডিয়োটি কোথায় ক্যামেরা বন্দি করা হয়েছে, তা এখনও অবধি জানা যায় না।

আরও পড়ুন: Viral Video: গরম বালিতে পোড়ানো হচ্ছে টোম্যাটো, তা দিয়েই তৈরি হচ্ছে টোম্যাটো চাট! কী বলছেন নেটিজ়েনরা?

আরও পড়ুন: Viral Video: হাইওয়েতে ডলারের বৃষ্টি! গাড়ি থামিয়ে রাস্তা থেকে ডলার কুড়চ্ছে মানুষজন, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

আরও পড়ুন: Viral Video: মানুষের মতোই স্মার্টফোন ব্যবহার করছে এই বানর! বোঝাই যাচ্ছে না যে সে প্রথমবার তা হাতে নিল…