Viral Video: চুরি করতে ঢুকে দরজাতেই আটকে গেল চোর! কিন্তু কেন… দেখুন ভাইরাল ভিডিয়োতে

Viral Video: দুটো কুকুর ওই চোরবাবাজিকে তাড়া করেছিল। তাদের তাড়া খেয়ে গ্রিল বেয়ে উঠে কোনওরকমে ঝুলে নিজের প্রাণ বাঁচিয়েছেন ওই চোর।

Viral Video: চুরি করতে ঢুকে দরজাতেই আটকে গেল চোর! কিন্তু কেন... দেখুন ভাইরাল ভিডিয়োতে
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 8:04 AM

নাকের ডগা দিয়ে চুরি করে বেরিয়ে যাওয়ায় সাধারণত পারদর্শী হয় চোরেরা। কখন কীভাবে আপনারই বাড়িতে ঢুকে সকলের অজান্তে হাত সাফাইয়ের কাজ সেরে দেবে টেরও পাবেন না। তবে এবার মহা ফ্যাসাদে পড়েছে এক চোর। চুরি করে বেরনোর মুহূর্তে এক্কেবারে দরজার সামনে এসে আটকে গিয়েছে সে। কিছুতেই আর পালাতে পারেনি। সেই ঘটনার Video আবার Viral হয়েছে নেট দুনিয়ায়। এই ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। কারণ ওই Viral Video-তে দেখা গিয়েছে চুরি করে বাড়ির সদর দরজা দিয়ে পালানোর সময় দুটো কুকুরের পাল্লায় পড়েছে ওই চোরবাবাজি। দুই সারমেয় তাকে এমন নাস্তানাবুদ করে ছেড়েছে যে শেষ পর্যন্ত গ্রিল বেয়ে উপরের দিকে উঠে কোনওমতে নিজেকে বাঁচিয়ে রেখেছে ওই চোর।

কুকুরের তাড়া খেয়ে গ্রিলে ঝুলছে চোর, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Gidda company (@gieddee)

Viral Video-তে দেখা গিয়েছে ওই চোর ক্রমশ গ্রিল বেয়ে উপরের দিকে উঠতে চাইলেও দেওয়াল থাকায় গ্রিল এক জায়গায় শেষ হয়ে গিয়েছে। অর্থাৎ গ্রিল টপকে পালানোর জায়গা নেই। এদিকে নীচেও নামা যাবে না। কারণ গ্রিলের গেটের ভিতর একটা আর বাইরে রয়েছে একটা কুকুর। নীচ থেকে ক্রমাগত চিৎকার করছে তারা। বারবার লাফিয়ে উঠে ওই চোরের পা কামড়ে তাকে টেনে নামানোর চেষ্টা করছে। প্রায় ছুঁয়ে ফেলেছে চোরকে। কিন্তু একটুর জন্য নাগাল পাচ্ছে না। আর কুকুরদের সঙ্গে ওইটুকু ব্যবধানই বাঁচিয়ে রেখেছে চোরবাবাজিকে। কোনওমতে প্রাণ হাতে করে গ্রিলে গেটে ভর দিয়ে ঝুলে রয়েছে সে।

ইনস্টাগ্রামে gieddee নামের একটি পেজ থেকে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। মাঝপথেই শেষ হয়ে গিয়েছে এই ভিডিয়ো। আর তাই শেষ পর্যন্ত কী হয়েছে তা বোঝা যায়নি। অর্থাৎ চোরটি নিজেকে বাঁচিয়ে পালাতে পেরেছিল নাকি কুকুরের হাত থেকে নিস্তার পায়নি, কামড় খেতেই হয়েছে সেটা স্পষ্ট নয়। নেটিজ়েনদের প্রায় সকলেই এই Viral Video দেখে হেসে গড়াচ্ছেন। সেই সঙ্গে তাঁরা এও বলছেন, হয়তো কারও এমন অসহায় অবস্থা দেখে সত্যিই হাসা উচিত নয়। কিন্তু যেভাবে ওই চোরটি গ্রিলে ঝুলে রয়েছে তাকে দেখেই হাসি পেয়ে যাচ্ছে। অনেকে আবার এই Viral Video দেখে বলেছেন, ‘যেমন কর্ম তেমন ফল’। ওই দুই কুকুরও যে একদম সতর্ক প্রহরী সেটাও বোঝা গিয়েছে। তাদের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছে নেট দুনিয়া। ওই দুই সারমেয়র জন্যই হয়তো বাড়ির লোকেরা সতর্ক হয়ে যেতে পারেন, তাঁদের জিনিস চুরি যাওয়ার আগেই উদ্ধার হতে পারে— এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন নেটিজ়েনরা।