Viral Video: ভ্রমণে বেরিয়ে গাড়ির সামনে হাজির এক বিড়ালছানা, তারপর যা ঘটল, ভিডিয়ো না দেখলে আন্দাজ করতে পারবেন না

Man Rescues Kitten Viral Video: বিড়ালছানা উদ্ধার করলেন এক ব্যক্তি। একটা নয়। একবারে অনেকগুলো। আর সেই ভিডিয়োটা যদি আপনি একবার দেখেন, তাহলে মনখুশ হয়ে যাবে। দেখুন।

Viral Video: ভ্রমণে বেরিয়ে গাড়ির সামনে হাজির এক বিড়ালছানা, তারপর যা ঘটল, ভিডিয়ো না দেখলে আন্দাজ করতে পারবেন না
একটা বিড়ালছানা উদ্ধার করতে গিয়ে বিরাট কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2022 | 4:32 AM

রাস্তায় আসতে থাকা গাড়ি হঠাৎই থেমে গেল। সেই গাড়ি থেকে যখন চালক বেরিয়ে এলেন, তখন দেখা গেল একটি বিড়ালছানা। রবার্ট ব্র্যান্টলি নামের সেই ইনস্টা ব্যবহারকারী সযত্নে বিড়ালছানাটিকে (Kittens) রাস্তা থেকে সরিয়ে রাখতেই থামিয়ে ছিলেন তাঁর গাড়ি। কিন্তু ওই বিড়ালটাকে কোলে নিয়ে যখন তিনি আদর করতে গেলেন অবাক হয়ে গেলেন দৃশ্য দেখে। এক ঝাঁক বিড়ালছানা আসতে থাকল রবার্ট ব্র্যান্টলির দিকে। জনৈক ব্যক্তির এহেন ভিডিয়োটি ইনস্টাগ্রামে (Instagram) খুব ভাইরাল (Viral Video) হয়েছে।

View this post on Instagram

A post shared by Robert Brantley (@robertbrantley_)

ভিডিয়োতে দেখা যায়, এক এক করে বিড়ালের বাচ্চারা পিলপিল করে পিঁপড়ের মতো আসছে রবার্টের কাছে। আর তার পা’টাকে জড়িয়ে ধরছে তারা। ঠিক যেমন মনে হচ্ছে, রবার্টের পায়েই ওদের বাড়ি। শুধু তাই নয়। বিড়ালছানাদের রবার্টের কাছাকাছি আসতে দেখা গিয়েছে রীতিমতো হাঁপিয়ে ওঠার ভঙ্গিমায়। প্রিয় মানুষের সঙ্গে অনেক দিন পর দেখা হওয়ার মতোই যেন বিষয়টা।

ভিডিয়োর ক্যাপশনে রবার্ট লিখছেন, “রেঞ্জের দিকে যখন যাচ্ছিলাম, তখন আমার গাড়ির সামনে চলে আসে এই বিড়ালছানাটি। এদিকে আমার স্ত্রীও অনেক দিন ধরে বিড়ালছানার বায়না করছিল। তাই ভেবেছিলাম, আমার গাড়ি থামিয়ে এই কিউট বাচ্চাটাকে উদ্ধার করব। কিন্তু এই একটা বিড়ালছানা উদ্ধার করতে গিয়ে আমি অভিভূত হয়ে গেলাম। আরও অনেকে চলে এল। আপনারা কি এদের মধ্যে একজনকে নিতে চান, তাহলে আমি একটা চুক্তি করতে পারি।”

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় যে কী পরিমাণে ভাইরাল হয়েছে, তা বোঝা যায় ভিউ-র সংখ্যা দেখলেই। প্রায় তিন লাখেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োর। কমেন্টও করেছেন বহু মানুষ। আর ভিডিয়োটা ভাইরাল হতেই রবার্ট ব্র্যান্টলি আর একটা ফলো-আপ ভিডিয়োও বানিয়েছেন, যেখানে তাঁর গাড়ির ভিতরে দেখা গিয়েছে অনেকগুলি বিড়ালছানাকে।

ইনস্টাগ্রামের ওই পোস্টে রবার্ট লিখছেন, “আমি বিড়ালছানাদের বাড়িতে নিয়ে আসার পর থেকে বহু মেসেজ পেয়েছিলাম। রেঞ্জ ট্রিপ থেকে যেকটা বিড়ালকে আমি দেখতে পেয়েছিলাম, তাদের সকলকেই আপনারা আমার গাড়ির ভিতরে এই ভিডিয়োতে দেখতে পাবেন। এই ভিডিয়োটা আমি খুব ভাল করে করতে পারিনি। কারণ, গাড়ির দরজা খুললেই ওরা বেরোনোর চেষ্টা করছে। তাই গাড়ির ভিতরে আমাকে ঢুকতে হয়েছে দরজা বন্ধ করে, জানলা দিয়ে।”