Viral Video: অদ্ভুত রেইনকোট পরে বাড়ির দিকে ছুটে চলেছে কিউট কুকুর! আদুরে ভিডিয়োটা মিস করা চলবে না

Dog Wearing Yellow Raincoat: ছোট্ট একটি কিউট কুকুরকে দেখা গেল রেইনকোট পরে নিজেকে রক্ষা করতে। মিষ্টি ভিডিয়োটি নেটপাড়ার লোকজনের মন জিতে নিয়েছে।

Viral Video: অদ্ভুত রেইনকোট পরে বাড়ির দিকে ছুটে চলেছে কিউট কুকুর! আদুরে ভিডিয়োটা মিস করা চলবে না
ওদের মতো কিউট আর কে আছে!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 5:16 AM

Dog In Raincoat: ইন্টারনেট মানেই আজকাল ভাইরাল ভিডিয়ো। আর ভাইরাল ভিডিয়ো মানেই পশু-পাখিদের নানাবিধ কার্যকলাপ। তবে পশুদের মধ্যে কুকুরের ভিডিয়ো নেটিজ়েনদের মন জিতে নেয়, তা সে পোষ্য কুকুর হোক বা পথকুকুর। সেরকমই একটা কিউট ভিডিয়ো আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে ছোট্ট একটি কুকুরকে বৃষ্টির মধ্যে হলদে রঙের রেইনকোট পরে দৌড়তে দেখা গিয়েছে। বৃষ্টি থেকে নিজেকে রক্ষার চেষ্টায় অদ্ভুত একটা রেইনকোট পরে ওই মিষ্টি সারমেয়কে একটি বিল্ডিংয়ে ঢুকতে দেখা যায়। কুকুরটি যে ভাবে হেঁটে যায় এবং বৃষ্টি থেকে নিজেকে রক্ষা করতে দৌড়য়, তা সত্যিই মন কেড়ে নেবে যে কারও!

View this post on Instagram

A post shared by DogsOf // Great Pet Living (@dogsofinstagram)

ডগস অফ ইনস্টাগ্রাম নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এই ইনস্টা পেজ থেকে কেবল কুকুরদেরই নানারকম মজাদার ভিডিয়ো শেয়ার করা হয়। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ছোট্ট কুকুরটি বৃষ্টি থেকে নিজেকে রক্ষা করতে অদ্ভুত এই রেইনকোট পরেছে। আপনার কুকুর কি বৃষ্টি পছন্দ করে?”

দিন পাঁচেক আগে ভিডিয়োটি শেয়ার করা হয়। আর এর মধ্যেই প্রায় ১ লাখের কাছাকাছি ভিউ হতে চলেছে এই ভিডিয়োর। হার্ট ও লভ ইমোজিতে কমেন্ট সেকশন ভরে গিয়েছে। কিছু কিউট কমেন্টও এসেছে ভিডিয়োটিতে। একজন ইউজার লিখেছেন, “কুকুরটা যত মিষ্টি, তার রেইনকোটও ততধিক মিষ্টি।” কেউ কেউ আবার খোঁজ করেছেন, কোথায় এমনতর রেইনকোট পাওয়া যায়।

পশুর ভিডিয়ো দেখলে সত্যিই আমরা অনেকটা স্ট্রেসমুক্ত হতে পারি। এই কারণেই পশুদের ভিডিওগুলি ইন্টারনেটে সবচেয়ে বেশি দেখা এবং পছন্দ করা ভিডিয়ো হয়। তারা আমাদের দিনের শুরুতেই ঠোঁটের কোণে হাসি ফুটিয়ে তোলে এবং আমাদের আনন্দ এবং ইতিবাচকতায় পূর্ণ করে। এই চতুর ভিডিয়োগুলি একজনের বদমেজাজও মুহূর্তে খোশমেজাজে রূপান্তরিত করতে পারে।