Viral Video: সদ্যোজাত বোনকে প্রথম দেখল সে, একরত্তির প্রতিক্রিয়ায় আশ্চর্য হয়ে গেলেন সকলে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jun 12, 2022 | 1:40 PM

Toddler’s Reaction After Meeting His Newborn Sister: প্রথম বার বোনের সঙ্গে দেখা। আর সেই দেখার পর উত্তেজনা চেপে রাখতে পারল না ছোট্ট একটা ছেলে। উত্তেজনায় তাকে রীতিমতো কাঁপতেও দেখা গেল। ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: সদ্যোজাত বোনকে প্রথম দেখল সে, একরত্তির প্রতিক্রিয়ায় আশ্চর্য হয়ে গেলেন সকলে
এই অভিব্যক্তিই ৭০ লাখ মানুষের মন কেড়ে নিয়েছে।

বাচ্চারা যখন তাদের থেকেও ছোট বাচ্চাদের দেখে খুবই খুশি হয় তারা। অন্তত এইটা ভেবে তারা আনন্দে আটখানা হয়ে থাকে যে, তাদের থেকেও ছোট কেউ রয়েছে এই দুনিয়ায়। সেরকমই একটা ভিডিয়ো সম্প্রতি খুব ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছোট্ট একটা ছেলে (Toddler) প্রথম বার তার সদ্যোজাত বোনকে (Baby Sister) চাক্ষুষ করেছে। একরত্তির প্রতিক্রিয়া দেখে নেটপাড়ার মানুষজন আশ্চর্য হয়ে গিয়েছেন। আসলে ভাইবোনের সঙ্গে দেখা করা বিশ্বের আশ্চর্যজনক অনুভূতিগুলির মধ্যে একটি, তা সে বড় বয়সেই হোক আর ছোট বয়সেই। ঠিক যেমনটা হল এই খুদের সঙ্গে।

কায়লা নামের এক মহিলা এই ভিডিয়োটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। গত ২২ মে তিনি এই ভিডিয়ো শেয়ার করেন, যার ভিউ প্রায় ৬.৮ মিলিয়নের কাছাকাছি। ভিডিয়োতে যে বাচ্চা ছেলেটিকে দেখা যাচ্ছে, তার নাম সিডার। সেই সিডারই প্রথম বার তার বোনকে দেখল। খুব কাছ থেকে যখন সে তার নিজের বোনকে দেখছে, তারপর যখন আলিঙ্গন করছে, তখন সিডারকে উত্তেজনায় রীতিমতো কাঁপতেও দেখা যায়।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “সিডার তার বোনকে খুব ভালবাসে। বোন অনেক রকম আওয়াজ করে বলে তাকে স্কিকি বলে ডাকে। খেলনা, খাবার থেকে শুরু করে সবকিছু বোনের সঙ্গে শেয়ার করে সিডার। বোনকে স্ট্রলারে নিয়ে ঘোরাতে খুব ভালবাসে সে। বেসিনেটে যখন বোন ঘুমায়, সেটা দেখতেও পছন্দ করে সিডার। আমরা যখন ওকে বলি যে, তোমার বোনের এখন খিদে পেয়েছে, সিডার রান্নাঘরে দৌড়ে গিয়ে অ্যাপল সসের পাউচ নিয়ে আসে এবং বোনকেও খাওয়ানোর চেষ্টাও করে। তবে যখন ও বোনকে কোলে নিয়ে সামলাতে পারে না, তখন খুবই হতাশ হয়ে পড়ে।”

এই খবরটিও পড়ুন

নেটিজেনরা এই ভিডিয়ো খুব পছন্দ করেছেন। প্রতিক্রিয়াও দিয়েছেন অনেকে। একজন ব্যবহারকারী লিখছেন, “আমার দেখা সবথেকে সুন্দর একটা ভিডিয়ো।” অন্য একজন যোগ করলেন, “আমার চোখে জল এনে দিয়েছিল এই ভিডিয়ো। আমার বোনের কথাও মনে করিয়ে দিয়েছিল।” তৃতীয় এক ব্যক্তির বক্তব্য, “ওরা আমার হৃদয় কেড়ে নিয়ে চলে গেল। এত মিষ্টি একটা ভাই কোথায় পাওয়া যায়!” “এটা না দেখলে অনেক কিছু মিস করতাম, মূল্যবান একটা ভিডিয়ো”, লিখলেন আর এক ইনস্টা ব্যবহারকারী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla