কুকুর ছানাদের সঙ্গে খেলতে ব্যস্ত একরত্তি, টুইটে ভাইরাল ভিডিয়ো

টুইটে ভাইরাল হওয়া এই ভিডিয়ো ইতিমধ্যে দেখে ফেলেছেন ৬ হাজারেরও বেশি মানুষ।

কুকুর ছানাদের সঙ্গে খেলতে ব্যস্ত একরত্তি, টুইটে ভাইরাল ভিডিয়ো
মুখের হাসি দেখে বোঝাই যাচ্ছে বেজায় আনন্দ পেয়েছে বাচ্চাটি। মাঝেমধ্যেই কুকুর ছানাদের সঙ্গে খেলতে খেলতে খিলখিলিয়ে উঠছে সে।
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 12:36 PM

বাড়িতে ছোট বাচ্চা থাকলে অনেকসময়েই কুকুর পোষার পরামর্শ দেন চিকিৎসকরা। বলা হয়, পোষ্যের সঙ্গে বেড়ে উঠলে বাচ্চাদের মধ্যে অনেক সূক্ষ্ম অনুভূতি তৈরি হয়ে যায় ছোট থেকেই। যেমন- কাউকে আপন করে নেওয়ার ইচ্ছে কিংবা পশুপাখির প্রতি টান। আর আজকাল তো শহরাঞ্চল হোক বা শহরতলি, নিউক্লিয়ার ফ্যামিলির ধারণা সুস্পষ্ট। তাই কুকুর-বিড়াল কিংবা পাখি পুষলে একা একা বেড়ে ওঠার বদলে একজন সঙ্গীও পাবে শিশুরা। সুন্দর ছোটবেলা তৈরি হয় তাদের।

এমনই এক কুকুরপ্রেমী একরত্তির হদিশ পাওয়া গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, মেঝেতে বসে রয়েছে এক শিশু। আর তার পাশেই ঘুরঘুর করছে দু’টি কুকুরছানা। ওই দুই সারমেয় ছানার সঙ্গে খেলতে ব্যস্ত একরত্তিও। মুখের হাসি দেখে বোঝাই যাচ্ছে বেজায় আনন্দ পেয়েছে বাচ্চাটি। মাঝেমধ্যেই কুকুর ছানাদের সঙ্গে খেলতে খেলতে খিলখিলিয়ে উঠছে সে।

টুইটে ভাইরাল হওয়া এই ভিডিয়ো ইতিমধ্যে দেখে ফেলেছেন ৬ হাজারেরও বেশি মানুষ। অসংখ্য লাইক পড়েছে এই ভিডিয়োতে। পাশাপাশি কমেন্ট করে অনেকেই লিখেছেন, ‘মিষ্টি মুহূর্ত’। কেউবা বলেছেন, ‘একরত্তির এমন মিষ্টি হাসি দেখলে দিন ভাল হয়ে যায়।’ অনেকেই বাচ্চাটির পাশাপাশি দুই কুকুর ছানারও দারুণ প্রশংসা করে বলেছেন, ‘খুদে সঙ্গীকে ওদেরও পছন্দ হয়েছে। তাই তো বিরতক্ত না করে খেলায় মেতেছে।’

a page to make you smile again— এই নামের একটি পেজ থেকে টুইটে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ক্যাপশানে লেখা হয়েছে, ‘আশা করি, এই ভিডিয়ো আপনাদের সারাদিন হাসিখুশি রাখবে’।