Dangerous Stunt: হাই-টেনশন তারে হাঁটছেন-দুলছেন ব্যক্তি, গায়ে কাঁটা দেবে বিপজ্জনক এই স্টান্ট দেখলে

UP Viral VIDEO: উত্তর প্রদেশের পিলিভিট জেলার আমরিয়া শহরের প্রধান বাজারে হাই ভোল্টেজ তারের উপর দোল খেতে এবং ভারসম্যা বজায় রাখতে দেখা গিয়েছে। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

Dangerous Stunt: হাই-টেনশন তারে হাঁটছেন-দুলছেন ব্যক্তি, গায়ে কাঁটা দেবে বিপজ্জনক এই স্টান্ট দেখলে
স্টান্ট যখন খুবই বিপজ্জনক।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 28, 2022 | 8:18 PM

Viral Video: হালফিলে প্র্যাঙ্ক আর বিপজ্জনক কিছু স্টান্ট আমরা ইন্টারনেটে আখছারই দেখতে পাই। ইন্টারনেটের যুগ, ভাইরাল হওয়ার উদগ্র বাসনা। আর সেই ভাইরাল হওয়ার তাগিদেই মানুষ নানাবিধ স্টান্ট করে চলেছেন, নিজের প্রাণ বিপন্ন করেই, জীবনের ঝুঁকি নিয়েই। বাইক নিয়ে এমনতর স্টান্টের ভিডিয়ো আমরা খুবই দেখতে পাই। তবে উত্তর প্রদেশের এক যুবককে এমনই কাণ্ড বা স্টান্ট করতে দেখা গেল, যা দেখলে সত্যিই অবাক হয়ে যেতে হয়। সে রাজ্যের পিলিভিট জেলার আমরিয়া শহরের প্রধান বাজারে হাই ভোল্টেজ তারের উপর দোল খেতে এবং ভারসম্যা বজায় রাখতে দেখা গিয়েছে। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, হাই-ভোল্টেজ তারের উপরে এক ব্যক্তি হাঁটাচলা করছেন, কখনও ঝুলে থাকার চেষ্টা করছেন। এমনই নানাবিধ স্টান্ট তিনি দেখিয়ে চলেছেন ওই তারেই। আর সেই তারের নীচে অনেক মানুষ জড়ো হয়ে গিয়েছেন লোকটির স্টান্ট দেখার জন্য। জানা গিয়েছে, পাওয়ার লাইনগুলিকে 11 কেভি হাই-টেনশন ইউনিটের।

ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী, অবিরাম বৃষ্টির কারণে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায় এবং এভাবেই বড় ধরনের দুর্ঘটনা এড়ানো গিয়েছিল। এদিকে লোকটি ঝুলে থাকায় স্থানীয়রা বিদ্যুৎ বিভাগকে বিদ্যুৎ লাইন চালু না করার জন্য সতর্ক করা হয়। কিছুক্ষণ পর বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে নামতে রাজি করান। স্থানীয়রা জানিয়েছেন, ওই ব্যক্তির নাম নওশাদ এবং সে বাজার এলাকায় তার গাড়িতে চুড়ি বিক্রি করে।

এই খবরটিও পড়ুন

উল্লেখযোগ্যভাবে, এই ধরনের স্টান্ট বিপজ্জনক এবং গুরুতর দুর্ঘটনা ঘটাতে পারে। ভাইরাল হওয়ার কারণে অনেক লোক এই ধরনের স্টান্ট করার চেষ্টা করেছে এবং তাদের জীবন হারিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla